রংপুর বিভাগে করোনার প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

শনিবার, মে ১, ২০২১,১:৫৮ অপরাহ্ণ
0
17

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রংপুর বিভাগের জেলাগুলোতে কোভিড ১৯ এর প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্ত বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে গতকাল প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ করা হয়েছে।

দিনাজপুর শহরের মহারাজা স্কুল মাঠে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ৫০০ জন পরিবহন শ্রমিকের প্রত্যেকের মাঝে ৫ কেজি চাল, আধা কেজি ডাল ও এক কেজি আলু বিতরণ করা হয়। স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব ত্রাণসামগ্রী বিতরণ করেন।

এদিকে ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ ও শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে ৪০০ জন দরিদ্র ব্যক্তির মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা বিতরণ করেছে ঠাকুরগাঁও জেলা প্রশাসন। বিতরণকৃত ত্রাণসামগ্রীর মধ্যে রয়েছে প্রত্যেকের জন্য চিকন চাল ১০ কেজি, দেশি মসুর ডাল ১ কেজি, আয়োডিনযুক্ত লবণ ১ কেজি, চিনি ১ কেজি, চিড়া ২ কেজি, ইনস্ট্যান্ট নুডুলস আধা কেজি ও সয়াবিন তেল ১ লিটার।

জেলা তথ্য অফিস, রংপুর জানিয়েছে, আজ নগরীর জেলা স্কুল মাঠে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার কার্যালয় হতে ১০০ জন খিলি (ক্ষুদ্র) পান ও সুপারি দোকানদারের প্রত্যেককে নগদ ৫০০ টাকা করে দেওয়া হয়েছে।

জেলা তথ্য অফিস, লালমনিরহাট জানিয়েছে, আজ জেলা প্রশাসন ৬৮৪ জনকে জনপ্রতি ৮১০ টাকা মূল্যমানের ত্রাণসামগ্রী বিতরণ করেছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে