রংপুরের মডার্ণ এলাকায় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আহত ৫ জন

শনিবার, জুলাই ১১, ২০২০,১:৫২ অপরাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শরিফা বেগম শিউলী, রংপুর প্রতিনিধি : রংপুরের মর্ডাণ এলাকায় দুপুরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ধরে যাওয়া আগুনে আরিফুজ্জামান নামে এক স্কুলশিক্ষক মারাত্বকভাবে পুড়ে গেছে।

তাকে রংপুর মেডিকেলের বার্ণ ইউনিটে ভর্তি করা হলে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে রেফার্ড করা হয়েছে। একই দুর্ঘটনায় আহত ও দগ্ধ আরও তিন জনকে রংপুর মেডিকেল ও স্থানীয় একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, দুপুরের দিকে মডার্ণ এলাকার বারোআউলিয়া এলাকায় পথচারি একটি শিশুকে বাঁচাতে গিয়ে দ্রুতগামী দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে বিকট শব্দ করে একটি মোটরসাইকেলে আগুন ধরে যায়।

দুই মোটরসাইকেলের দুই জন চালকসহ অপর দুই আরোহী আহত ও অগ্নিদগ্ধ হন। কিন্তু শিক্ষক আরিফু্ল ইসলাম আগুন ধরে যাওয়া একটি মোটরসাইকেলের নিচে পড়ে গেলে তার প্রায় পুরো শরীর পুড়ে যায়।

স্থানীয় লোকজন ও তাজহাট থানা পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। বাকী ৩ জনের আঘাত ও পোড়াক্ষত তু্লনামূলক কম হলেও আরিফুল ইসলামের শরীরের ৯৫ শতাংশ পুড়ে যায়।

ক্রমেই অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেলে স্থানন্তরের পরামর্শ দেন চিকিৎসকরা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে