যুব মৈত্রীর ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ

সোমবার, মে ১০, ২০২১,৮:৩৭ অপরাহ্ণ
0
14

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ দুপুর তিনটায় বাংলাদেশ যুব মৈত্রীর কেন্দ্রীয় কমিটির উদ্যোগে কেন্দ্রীয় কার্যালয় প্রাঙ্গণে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, করোনাকালে বেকার ও কর্মহীন অসহায় মানুষের পাশে সরকারকে আন্তরিকতার সাথে এগিয়ে আসতে হবে পাশাপাশি সমাজের বিত্তবান ও সামর্থবানদের প্রতি এগিয়ে আসার আহ্বান জানান।

ঈদে ঘরে মুখো মানুষকে ঠেকাতে ও সাধারণ মানুষকে স্বাস্থ্যবিধি মানাতে শুধুমাত্র আইন শৃংখলা রক্ষাকারি বাহিনী দিয়ে সম্ভব না। মানুষকে করোনা বিষয়ে সচেতন করতে রাজনীতিবিদ, শিক্ষক, সাংস্কৃতিব্যক্তিত্ব, খেলোয়াড়, ধর্ম গুরু সবাইকে নিয়ে দেশের সর্বস্তরে গণমাধ্যম ব্যবহার করে ব্যপক সচেতনতামূলক প্রচার প্রপাগান্ডা চালাতে হবে। প্রপাগান্ডার অংশ হিসাবে মাইকিং, বিলবোর্ড, ব্যানার, পত্রিকায় বিজ্ঞাপন দিয়ে মানুষকে সচেতন করা জরুরী। করোনা সংক্রামণ প্রতিরোধে সরকারকে অবশ্যই বেকার কর্মহীন অনাহারি মানুষের পাশে নূন্যতম আহারের সংস্থান করতে হবে।

নেতৃবৃন্দ আরো বলেন, যে কোন ভাবেই হোক অবিলম্বে করোনা মোকাবেলায় সরকারকে ভ্যাকসিন সংকট নিরসন করতে হবে। করোনার তৃতীয় ঢেউ মোকাবেলায় অক্সিজেনসহ সুচিকিৎসার প্রয়োজনীয় সকল প্রস্তুতিসহ সরকারকে রেড এলার্ট থাকতে হবে।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি সাব্বাহ আলী খান কলিন্স, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মুতাসিম বিল্লাহ সানি, সহ-সভাপতি তৌহিদুর রহমান, মাহবুব আলম চৌধুরী জনি, আহাদ মিনার, সহ-সাধারণ সম্পাদক তাপস দাস, অর্থসম্পাদক কাজি মাহমুদুল হক সেনা, মিজানুর রহমান প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে