যুব উন্নয়ন অধিদপ্তরে মুজিব কর্নার ও যুব ঋণ বিতরণ কার্যক্রমের উদ্বোধন

সোমবার, জানুয়ারি ১১, ২০২১,৮:৫৫ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর মতিঝিলে যুব উন্নয়ন অধিদপ্তরের প্রধান কার্যালয় যুব ভবনে মুজিব কর্নার স্থাপন করা হয়েছে।  গতকাল  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  মুজিব কর্নারের শুভ উদ্বোধন  করেন। এ সময়ে প্রতিমন্ত্রী মুজিব বর্ষ উপলক্ষে দেশব্যাপী সহজ শর্তে যুব ঋণ বিতরণ কার্যক্রমেরও উদ্বোধন করেন।

            মুজিব কর্নারে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মওলানা আব্দুল হামিদ খান ভাসানীকে বঙ্গবন্ধুর স্বহস্তে লেখা পত্রের প্রতিলিপি, প্রধানমন্ত্রী শেখ হাসিনার লেখা কয়েকটি গ্রন্থ, বঙ্গবন্ধুর আত্মজীবনী, মুক্তিযুদ্ধসহ বিভিন্ন আন্দোলনে বঙ্গবন্ধুর অংশগ্রহণ, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল, মুক্তিযুদ্ধের সকল দলিলের ডিজিটাল সংগ্রহ  ইত্যাদি স্থান পেয়েছে।

            উদ্বোধনকালে প্রতিমন্ত্রী বলেন, দেশের ইতিহাস সম্পর্কে সঠিক ধারণা পেতে হলে বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ধারণা লাভ করতে হবে। যুব উন্নয়ন অধিদপ্তরে আগত যুবকদের বঙ্গবন্ধু সম্পর্কে সঠিক ধারনা দেয়ার ক্ষেত্রে এ কর্নার অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

            অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মোঃ আখতারুজ্জামান কবীরের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া সচিব মোঃ আখতার হোসেন। এ সময়ে মন্ত্রণালয় ও অধিদপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও যুব প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে