যারা বাংলাদেশের ক্ষতি চায়, তারাই দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

শুক্রবার, ফেব্রুয়ারি ১৯, ২০২১,১১:০২ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, যারা বাংলাদেশের ক্ষতি চায়- বাংলাদেশের উন্নয়নের বিপক্ষে, তারাই দেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

প্রতিমন্ত্রী গতকাল টাঙ্গাইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘মুজিববর্ষ ও মুজিবনগর’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

তিনি বলেন, স্বাস্থ্য, শিক্ষা, অর্থনীতিসহ বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশে বিস্ময়কর উন্নয়ন ঘটেছে। যারা এই উন্নয়নের বিরুদ্ধে, যারা এই রাষ্ট্রের ক্ষতি চায় তারাই এদেশের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

তিনি আরো বলেন, ভবিষ্যৎ প্রজন্ম যেন তাদের নিজ নিজ যোগ্যতা অনুযায়ী কাজ করতে পারে, সেলক্ষ্যে সরকার কাজ করছে। এ সময় প্রতিমন্ত্রী ভবিষ্যৎ প্রজন্মকে মুক্তিযুদ্ধের চেতনায় গড়ে তুলতে সকলের প্রতি আহ্বান জানান।

প্রতিমন্ত্রী আরো বলেন, যে মুক্তিযুদ্ধের চেতনায় এদেশ স্বাধীন হয়েছে, সেই চেতনাকে ধারণ করেই আমাদের কাজ করতে হবে। সংকীর্ণতা ও দুর্নীতির ঊর্ধ্বে থেকে কাজ করলেই বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত করা সম্ভব।

টাঙ্গাইলের জেলা প্রশাসক ড. মোঃ আতাউল গণির সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য সানোয়ার হোসেন, তানভীর হাসান (ছোট মনির), আহসানুল ইসলাম টিটু ও টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক বক্তব্য রাখেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে