যশোর জেনারেল হাসপাতালে আইসিইউ শয্যার উদ্বোধন করলেন সমবায় প্রতিমন্ত্রী

রবিবার, মে ৯, ২০২১,১০:১৬ অপরাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ৮ শয্যার আইসিইউ (নিবিড় পরিচর্যা কেন্দ্র ) এবং ভেন্টিলেটর সেবার উদ্বোধন করেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য।

নিবিড় পরিচর্যা কেন্দ্র উদ্বোধনের পর হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে   প্রতিমন্ত্রী  স্বপন ভট্টাচার্য্য  বলেন,  চিকিৎসা সেবা প্রত্যাশীদের দীর্ঘদিনের দাবি ছিল আইসিইউ সেবা সংযোজনের। যশোরের সর্বস্তরের লোকজন এখানে সেবা নিতে আসে। আইসিইউ না থাকার কারণে করোনা আক্রান্তদের সেবা বিঘ্ন  হচ্ছিল। আশা করি এখন নির্বিঘ্নে সেবা পাবে রোগীরা। এ সময়  হাসপাতালের তরল অক্সিজেন প্লান্টের স্থাপন কাজ দ্রুততম সময়ের মধ্যে  সমাপ্তকরণের জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা রয়েছে প্রত্যেক জেলায় আইসিইউ স্থাপনের। তারই ধারাবাহিকতায় প্রত্যেক জেলায় উন্নতমানের স্বাস্থসেবা প্রদান অব্যাহত রয়েছে।

স্বপন ভট্টাচার্য্য আরো বলেন, চিকিৎসা প্রত্যাশীদের সন্তুষ্টি অর্জন করতে সকল চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীদের আন্তরিকভাবে কাজ করতে হবে। হাসপাতালকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে যাতে চিকিৎসা নিতে আসা মানুষ স্বস্তি বোধ করেন।

হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা সিভিল সার্জন ডা: শেখ আবু শাহীন,  যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক দিলিপ কুমার রায়, যশোর প্রেস ক্লাবের  সভাপতি জাহিদ হাসান টুকুন সহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে