যথাযোগ্য মর্যাদায় তাড়াইলে শোক দিবস পালিত

মঙ্গলবার, আগস্ট ১৭, ২০২১,১২:০৪ পূর্বাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল-মামুন খান, তাড়াইল(কিশোরগঞ্জ) প্রতিনিধি : তাড়াইলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। উপজেলা প্রশাসন ও  উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যােগে পৃথকভাবে শোক দিবসের নানা কর্মসূচি পালন করা হয়।

সকাল থেকে তাড়াইল বাজারে দোকান পাটে এবং সরকারি আধা- সরকারি অফিসে জাতীয় পতাকা অর্ধ নমিত রাখা হয়।উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক ভূঁইয়া মোতাহারের নেতৃত্বে আওয়ামীলীগ দলীয় অফিসের সামনে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা নিবেদন করে তাড়াইল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

জহর বাদ বিভিন্ন মসজিদে মিলাদ মাহফিল ও ১৫ আগস্টে বঙ্গবন্ধু সহ সকল শহীদের প্রতি দোয়া মুনাজাত করা হয় এবং বিভিন্ন এতিমখানায় উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।বিকাল ৪টায় দলীয় কার্যালয়ে নেতা-কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক ভূঁইয়া মোতাহার। তিনি প্রকৃত আওয়ামীলীগ নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানায়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে