মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ে শুদ্ধাচার পুরস্কার প্রদান

শুক্রবার, অক্টোবর ২, ২০২০,১০:৪৫ পূর্বাহ্ণ
0
21

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় ও এর আওতাধীন দপ্তর ও সংস্থার কর্মকর্তা-কর্মচারীদের ২০১৭-১৮ এবং ২০১৮-১৯ সময়ের জন্য জাতীয় শুদ্ধাচার পুরস্কার প্রদান করা হয়েছে।

      গতকাল বাংলাদেশ সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয় ও আওতাধীন দপ্তর ও সংস্থার মোট ৬জন কর্মকর্তা-কর্মচারীর হাতে আনুষ্ঠানিকভাবে এ পুরস্কার তুলে দেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম।

          শ ম রেজাউল করিম বলেন, শুদ্ধাচার পুরস্কার কর্মকর্তা-কর্মচারীদের ভালো কাজের জন্য উৎসাহিত করবে, উদ্বুদ্ধ করবে। এ পুরস্কার কর্মজীবনের একটা বড় অর্জন। এটি সংশ্লিষ্টদের আরো দায়িত্বশীল করে তুলবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

          মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ, অতিরিক্ত সচিব শাহ্ মোঃ ইমদাদুল হক, সুবোল বোস মনি, শ্যামল চন্দ্র কর্মকার ও মোঃ তৌফিকুল আরিফ, বাংলাদেশ মৎস্য উন্নয়ন কর্পোরেশনের চেয়ারম্যান কাজী হাসান আহমেদ, প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. আবদুল জব্বার শিকদার, মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস্ আফরোজ, বাংলাদেশ মৎস্য গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. ইয়াহিয়া মাহমুদ, বাংলাদেশ প্রাণিসম্পদ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. নাথু রাম সরকার, মেরিন ফিশারিজ একাডেমির অধ্যক্ষ ক্যাপ্টেন এম এইচ আহমেদ-সহ মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা এ সময় উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে