মোহাম্মদ নাসিমের মৃত্যুতে রেজাউল করিমের শোক

শনিবার, জুন ১৩, ২০২০,২:৩২ অপরাহ্ণ
0
23

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ও চসিক এর স্থগিত নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

গণমাধ্যমে প্রেরিত শোক বার্তায় মো. রেজাউল করিম বলেন, পাঁচ বার জাতীয় সংসদে প্রতিনিধিত্বকারী এ জননেতার মৃত্যুতে জাতীয় রাজনীতিতে অকুতোভয়, নির্ভীক ও জনবান্ধব এক নেতার শূন্যতা অনুভুত হবে আজীবন। বাংলাদেশের মহান মুক্তি সংগ্রাম থেকে শুরু করে দেশের সকল গণতান্ত্রিক আন্দোলনের অগ্রনী সেনানী বিভিন্ন সময়ে মো. নাসিম স্বরাষ্ট্র মন্ত্রনালয়, ডাক ও টেলি যোগাযোগ মন্ত্রনালয়, স্বাস্থ্য মন্ত্রনালয়ের দায়িত্ব পালনকালে যে যুগান্তকারী পদক্ষেপ ও আধুনিক ধারা প্রবর্তন করে গেছেন তার সুফল আগামী প্রজন্মও ভোগ করতে পারবে এবং তাঁর মহৎ কীর্তিগুলোর কারণে তিনি জনমনে চির জাগরুক থাকবেন।

বঙ্গবন্ধুর একান্ত ঘনিষ্ট সহচর জাতীয় চার নেতার অন্যতম ক্যাপ্টেন মো. মনসুর আলীর সন্তান নাসিম ছিলেন পারিবারিকভাবে একজন আপাদমস্তক রাজনীতিবিদ। কর্মীর প্রতি তার মমত্ববোধ তার রাজনৈতিক জীবনের অন্যতম ভূষণ। আমি মহান আল্লাহত আয়ালার দরবারে তাঁর রুহের মাগফিরাত কামনা করি এবং বেহেস্তের উচ্চ মোকাম কামনা করি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে