মোবাইল ছিনতাই করতে গিয়ে যবিপ্রবি’র ছাত্রলীগ নেতা আটক

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯,৮:৪১ পূর্বাহ্ণ
0
25

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গোলাম রব্বানী (২৬) নামে এক যুবককে মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগে আটক করেছে পুলিশ। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-যবিপ্রবির ছাত্র এবং ছাত্রলীগ শহীদ মসিয়ূর রহমান হল শাখার সাংগঠনিক সম্পাদক এই রব্বানী।

যশোর কসবা পুলিশ ফাঁড়ির পুলিশ শুক্রবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত ১০টার দিকে তাকে আটক করে শহরের রেজিস্ট্রি অফিসের সামনে থেকে।

কসবা পুলিশ ফাঁড়ির এসআই সুকুমার কুন্ডু জানান, শুক্রবার রাতে যশোর সদরের রঘুরামপুর এলাকার আমির হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন ইমন নামে এক যুবক রেজিস্ট্রি অফিসের সামনে দিয়ে যাচ্ছিলেন। তখন গোলাম রব্বানী ও তার আরেক সহযোগী ইমনের একটি মোবাইল ফোন ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় ইমন বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা (নম্বর ৭৮/ ২৭.০৯.১৯) করেছেন। 

এসআই সুকুমার কুন্ডু আরো জানান, রব্বানী সম্প্রতি যবিপ্রবি ক্যাম্পাসে মারামারি ঘটনায় দায়েরকৃত মামলার ৫ নম্বর আসামি। আটক রব্বানী যশোর যবিপ্রবি’র পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ছাত্র। তিনি জয়পুরহাট জেলা সদরের আহম্মদ আলীর ছেলে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে