‘মেয়র নির্বাচিত হলে নগরীবাসীর ভাগ্য পরিবর্তনে কাজ করব’

শনিবার, নভেম্বর ২১, ২০২০,১১:৪৮ পূর্বাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরীর নৌকা মার্কার সমর্থনে এবং আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিতব্য ঐতিহাসিক লালদীঘির পাড় কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি প্রার্থী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য রুবেল চৌধুরীকে চেয়ার মার্কা এবং তার প্যানেলের সমর্থনে সমাবেশ গতকাল বিকালে লালদিঘির পাড় সোনালি ব্যাংকের সামনে অনুষ্ঠিত হয়।

কাউন্সিলর পদপ্রার্থী জহরলাল হাজারী সভাপতিত্বে এবং স্বেচ্ছাসেবক লীগ সদস্য পঙ্কজ রায়ের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন চসিক নির্বাচনে মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে মো. রেজাউল করিম চৌধুরী বলেন, ১৯৭১ সালে জাতির জনকের আহবানে নিজের জীবনকে উপেক্ষা করে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলাম বাঙালি জাতি তথা শ্রমিক সমাজের উন্নয়ন ও শ্রমিক সমাজের মুখে হাসি ফোটানোর জন্য। কিন্তু দুঃখের বিষয়, ১৯৭৫ সালে প্রতিক্রিয়াশীল গোষ্ঠী জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাঙ্গালি দেশ ও জাতির মধ্যে যে অন্ধকার নেমে এসেছিলে তাহাকে পরিচ্ছন্ন করতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। সরকারের ধারাবাহিক উন্নয়নের মধ্য দিয়ে চট্টগ্রামের আপামর জনসাধারণ তথা শ্রমিক সমাজের দুঃখ লাগবের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে মেয়র পদে মনোনীত করেছেন। আপনাদের দোয়ায় আসন্ন চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে আমাকে, ৩২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জহরলাল হাজারী এবং আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিতব্য লালদীঘির পাড় কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচনে আপনাদের প্রিয়জন রুবেল ও রবেল সমর্থিত প্যানেলকে জয়যুক্ত করলে আপনাদের যে কোন সমস্যা সমাধানসহ শ্রমিক সমাজের ভাগ্য পরিবর্তন করতে দায়িত্ব আমার হাতে নিব।

তিনি আরো বলেন, আমরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্মী ও সাবেক সফল মেয়র মরহুম এবিএম মহিউদ্দিন চৌধুরীর মতো আপনাদের পাশে থেকে সকল অন্যায়-অত্যাচার থেকে আপনাদের মুক্ত করে সুখে-দুঃখে পাশে থাকবো।

সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ দিদারুল আলম, কোতোয়ালি থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও প্রবীণ শ্রমিক নেতা আকবর আলী শাহ।

বক্তব্য রাখেন লালদীঘির পাড় কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচনে সভাপতি প্রার্থী রুবেল চৌধুরী, সাবেক ছাত্রনেতা আব্দুল হান্নান লিটন, আমিনুল ইসলাম শানু, ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা মোহাম্মদ ইলিয়াস, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহেদুল আলম শাহেদ, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের শিক্ষা উপ-সম্পাদক আব্দুল আহাদ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহাম্মদ ফয়সাল, মনসুর আলম রনি, আমিনুল ইসলাম আমিন ,আবু বক্কর সুমন, মোঃ সোহাগ, মোহাম্মদ মানিক, আখতার হামিদ, মোহাম্মদ অমি, কোতোয়ালি থানা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক মোঃ রমজান আলী, শ্রমিক নেতা মোঃ ফরিদ মহাম্মদ, মঞ্জু মিয়া, মোহাম্মদ গফুর, দীপক বাবু, রনি, মোহাম্মদ হাসেম, মোহাম্মদ আনোয়ার মোহাম্মদ মনসুর, মোহাম্মদ ব্যাট্টা, মোহাম্মদ শুক্কুর, মোহাম্মদ দেল প্রমূখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে