মেসির বর্ষসেরা পুরস্কারের পর রোনালদোর পোস্ট

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৪, ২০১৯,৩:১০ অপরাহ্ণ
0
28

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি ৬ষ্ঠবারের মতো বর্ষসেরার পুরস্কার জিতে নিলেন। তার চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিশ্চিয়ানঁ রোনালদো একটু পিছিয়ে গেলেন ৫ শিরোপা নিয়ে। মেসির সঙ্গে ফিফা দ্য বেস্ট পুরস্কার জেতার লড়াইয়ে ছিলেন রোনালদোও। তবে আশ্চর্যের বিষয় হলো, এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না তিনি । তার এই না আসা নিয়ে যখন কানাঘুষা চলছে, ঠিক তখনই সোশ্যাল সাইট তবে ইনস্টাগ্রামে অদ্ভুত একটা পোস্ট দিয়েছেন পর্তুগিজ মহাতারকা।

বড় কোনো দার্শনিকের মতোই ইনস্টাগ্রামে রোনালদো লিখেছেন, ‘ধৈর্য আর অধ্যবসায় হচ্ছে দুটি জিনিস যেগুলো পেশাদারকে অপেশাদারের থেকে আলাদা করে। কারও একার পক্ষে সবকিছু করা হয়তো সম্ভব নয়, কিন্তু নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে যা যা দরকার সেগুলো করতেই হবে। এখন যেটি অনেক বড়, সেটি শুরুতে কিন্তু ছোটই ছিল। মনে রাখবেন, রাতের পর সব সময়ই দিন আসে।’

এই পোস্ট দেখে ইতিমধ্যেই সোশ্যাল সাইটে আলোচনা হচ্ছে যে, মেসির প্রতি হিংসা বশতঃই দ্য বেস্ট পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যাননি সিআরসেভেন। অবশ্য তিনি গত বছরও এই অনুষ্ঠানে অংশ নেননি। সাধারণ মানুষের বাইরে ফুটবল সংশ্লিষ্টরা অনুমান করছেন, মঙ্গলবার ইতালীয় সিরি আতে ব্রেসিয়ার বিপক্ষে খেলবে জুভেন্তাস। চোটের কারণে ওই ম্যাচ খেলা হচ্ছে না রোনালদোর। তাই ধারণা করা হচ্ছে, চোট থেকে সেরে উঠতেই তিনি আর বিশ্রাম ছেড়ে বাইরে বের হননি।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে