মুমূর্ষু রোগীর পাশে গণপূর্ত প্রতিমন্ত্রী

শনিবার, আগস্ট ৭, ২০২১,১১:১৮ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ব্যক্তি উদ্যোগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন মুমূর্ষু করোনা রোগীর পাশে দাঁড়ালেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। শনিবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তিনি এ  হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীদের চিকিৎসার উদ্দেশ্যে নিজস্ব তহবিল হতে পঞ্চাশটি অক্সিজেন সিলিন্ডার ও প্রয়োজনীয় সংখ্যক মাস্ক আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, করোনা মহামারিতে গোটা বিশ্ব আজ দিশেহারা। বিশ্বের উন্নত, উন্নয়নশীল ও অনুন্নত সকল দেশেই বিস্তার ঘটিয়েছে করোনা মহামারি। ইউরোপ-আমেরিকার মতো উন্নত দেশগুলো করোনা মোকাবেলায় হিমশিম খাচ্ছে। এমন পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত সরকার যথেষ্ট সফলতার সাথে করোনা মোকাবেলা করে যাচ্ছে।

তিনি আরো বলেন, করোনার মতো মহামারি মোকাবেলায় শুধু সরকারের সহযোগিতার দিকে চেয়ে থাকলে চলবে না, ব্যক্তি উদ্যোগ ও প্রাতিষ্ঠানিক পর্যায়ে করোনা প্রতিরোধ ও এর চিকিৎসায় সহযোগিতা প্রদান করতে হবে। বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান যারা করোনা চিকিৎসায় সহযোগিতা করে যাচ্ছে তিনি তাদের প্রশংসা করেন এবং আরো বৃহৎ পরিসরে এই সহযোগিতার আহ্বান জানান।

অনুষ্ঠানে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফজলুল কবির, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল হক, ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ এনামুল হক, সিভিল সার্জন ডাক্তার মোঃ নজরুল ইসলামসহ জেলা ও বিভাগীয় পর্যায়ের সরকারি কর্মকর্তা এবং আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে