মুজিব শতবর্ষে পটিয়ায় মাসব্যাপী ক্রিকেট টুর্নামেন্ট

শনিবার, মার্চ ১৩, ২০২১,১২:০৪ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মুজিব শতবর্ষে পটিয়া উপজেলার বড়লিয়া ইউনিয়নে মাসব্যাপী ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে পশ্চিম পেরলা একতা সংঘের উদ্যোগে আয়োজিত টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বড়লিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শাহীনুল ইসলাম শানু।

মাসব্যাপী ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন করেন বিশিষ্ট সমাজসেবক মো.শাহ আলম। এসময় দুলাল চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আবু মনসুর চৌধুরী, মোহাম্মদ মফিজ, প্রদ্যুৎ বড়ুয়া, যুবনেতা মামুনুর রশিদ, মো. মোরশেদুল আলম, মো.জসিম, মো.জায়েদুল হক, নুরুল আবসার চৌধুরী, আবু সালেহ প্রমুখ।

উদ্বোধনী ম্যাচে বড়লিয়া ছালামিয়া ক্রিকেট একাদশ বনাম আমজুর হাট শাহগদী ক্রিকেট একাদশের মুখোমুখি হয়। শুরুতে টসে জিতে ব্যাট করে বড়লিয়া ছালামিয়া ক্রিকেট একাদশ। সবকটি উইকেট হারিয়ে তারা ৭২ রানের টার্গেট দেয়। এই টার্গেট তারা করতে গিয়ে ৫১ রানে সবকটি উইকেট হারিয়ে গুটিয়ে যায় আমজুর হাট শাহগদী ক্রিকেট একাদশ। এতে ২১ রানে জয়লাভ করে বড়লিয়া ছালামিয়া ক্রিকেট একাদশ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে