মা-মেয়ের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে তাড়াইল থানা পুলিশ

মঙ্গলবার, ফেব্রুয়ারি ৯, ২০২১,৩:০৪ অপরাহ্ণ
0
430

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আল মামুন খান, তাড়াইল (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের তাড়াইলে বসত ঘর থেকে একই দড়িতে ঝুলন্ত অবস্থায় মা ও মেয়ের লাশ উদ্ধার করেছে তাড়াইল থানার পুলিশ। তাড়াইল থানায় অপমৃত্যু মামলা দায়েরের পর মা-মেয়ের লাশ আজ ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল সোমবার (৮ ফেব্রুয়ারি) রাত ৮ টা ৫০ মিনিটে উপজেলার দামিহা ইউনিয়নের রাহেলা গ্রামে ওমায়ারের স্ত্রী শাহনাজ (২৬) ও মেয়ে প্রিয়তি (১২) তাদের বসত ঘরে একই দড়িতে ঝুলে থাকে। তা দেখে স্থানীয়রা থানায় খবর পাঠায়। তাড়াইল থানার ওসি মুজিবুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজার তালা ভেঙ্গে বসত ঘর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে ময়নাতদন্তের জন্য। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিশোরগঞ্জ জেলার সিনিয়র সহকারি পুলিশ সুপার (করিমগঞ্জ সার্কেল) ইফতেখারুজ্জামান।

তাড়াইল থানার ওসি মুজিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা ও মেয়ের মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। লাশ উদ্ধারের সময় শাহনাজের স্বামী ওমায়েরকে বাড়িতে পাওয়া যায়নি। এছাড়াও তাদের আড়াই বছরের ফারিয়া নামে আরেকটি কন্যা সন্তান রয়েছে। তিনি আরো বলেন, ওমায়ের ও তার স্ত্রী শাহনাজ এক সময় মরিশাছ শহরে শ্রমিকের কাজ করতেন। ওমায়ের নরসিংদী জেলার রায়পুরা উপজেলায় আরেকটি বিয়ে করেছেন। বাড়িতে আসার পর থেকে স্বামীর সাথে তাঁর সম্পর্ক ভালো যাচ্ছিল না।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে