মাস্টারমাইন্ড ছাত্রীর মৃত্যুর ঘটনায় অভিযুক্ত দিহানের দায় স্বীকার

শুক্রবার, জানুয়ারি ৮, ২০২১,১২:১৩ অপরাহ্ণ
0
19
অভিযুক্ত দিহান

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর কলাবাগান এলাকায় স্কুলছাত্রীকে ধর্ষণ ও হত্যার কথা প্রাথমিকভাবে স্বীকার করেছে মূল অভিযুক্ত ইফতেখার ফারদিন দিহান। মাস্টারমাইন্ড স্কুলের ‘ও লেভেল’ পড়ুয়া ওই শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা করা হয় বলে অভিযোগ করেছে পরিবার।

পুলিশ মূল অভিযুক্ত ফারদিনসহ ৪ জনকে আটক করে এ ঘটনার পরপরই। পরে জিজ্ঞাসাবাদে ফারদিন পুলিশের কাছে ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করে। জানা গেছে, নিহত কিশোরী নাম আনুশকা আমিন অর্ণা।

নিহতের পরিবার ও পুলিশ সূত্র জানায়, ওই শিক্ষার্থীর বাসা ধানমন্ডির সোবহানবাগে। বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সে তার বাসা থেকে বের হয়। পরে কলাবাগানের ডলফিন গলিতে এক বন্ধুর বাসায় যায়। সেখানে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে ওই বন্ধু তার তিন বন্ধুকে ফোন করে ডেকে আনে। পরে তারা অসুস্থ শিক্ষার্থীকে চিকিৎসার জন্য মডার্ণ আনোয়ার খান মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত চিকিৎসক বিকেলে তাকে মৃত ঘোষণা করেন।

বৃহস্পতিবার দিনগত রাতে নিহত আনুশকার বাবা মো. আল-আমিন বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় একমাত্র আসামি করা হয়েছে আনুশকার বন্ধু ইফতেখার ফারদিন দিহানকে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে