মালয়েশিয়া ইউনিভার্সিটি আয়োজিত ইন্টারন্যাশনাল ওয়েবিনারে ইবি ভিসির অংশগ্রহণ

বুধবার, আগস্ট ১৯, ২০২০,২:২৮ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইবি প্রতিনিধি : ইউনিভার্সিটি মালয়েশিয়া কেলানতান (ইউ.এম.কে) আয়োজিত আন্তর্জাতিক ওয়েবিনার সিরিজে অংশ গ্রহন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। 

বুধবার সকাল ৯ টায় সিরিজের উদ্বোধনী দিনে “দ্যা নিউ নরমাল ইন হায়ার এডুকেশন এ্যামিড প্যানডামিক কোভিড-১৯” শীর্ষক আলোচনায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য প্রদান করেন তিনি।
মালয়েশিয়ার খ্যাতনামা শিক্ষাবিদ, গবেষক, নীতিনির্ধারক, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীগণ এতে অংশগ্রহণ করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অধ্যাপক ড. রোসালিনা বিনতে আহমেদ সাওফি, ডীন,  ফ্যাকাল্টি অব এন্ট্রিপ্রিনারসীপ এন্ড বিজনেস। 

ওয়েবিনারে প্রধান বক্তা হিসেবে ইবি ভিসি ড. রাশিদ আসকারী বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া কোভিড-১৯ সংক্রমণকালে ভার্চুয়াল শিক্ষা-কার্যক্রম চালিয়ে  যাওয়ার বিভিন্ন প্রযুক্তি ও পদ্ধতি সম্পর্কে তিনি তাঁর বক্তব্যে আলোচনা করেন। 

এ সময়ে তিনি বাংলাদেশের বিশ্ববিদ্যালয় সমূহে অনলাইন শিক্ষা-কার্যক্রম পরিচালনায় মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ডা. দিপু মণি এবং বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের বিভিন্ন কর্মসূচি তুলে ধরেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে