মামাতো ভাইয়ের ধর্ষণের ‍শিকার ১১ বছরের দুই জমজ বোন

মঙ্গলবার, নভেম্বর ২৪, ২০২০,১০:২৮ পূর্বাহ্ণ
0
10

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানী মুগদায় ১১ বছরের জমজ দুই বোনকে ধর্ষণের অভিযোগ উঠেছে ফরহাদ (২৩) নামের এক যুবকের বিরুদ্ধে। অভিযুক্ত ফরহাদ সম্পর্কে ভিকটিমদের মামাতো ভাই হয়। বুধবার (১৮ নভেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে মুগদার ব্যাংক কলোনি এলাকায় একটি ভবনের তিন তলায়।

রবিবার বিকালে ধর্ষণের শিকার দুই শিশুকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠিয়েছে মুগদা থানা পুলিশ। অভিযুক্ত ফরহাদ পলাতক।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা বলেন, ঘটনা বুধবারের। রবিবার বেলা সাড়ে ৩টার দিকে ফরহাদকে আসামি করে মামলা করা হয়েছে। ধর্ষিতাদের ঢাকা মেডিক্যালের ওসিসিতে পাঠানো হয়েছে। ধর্ষককে ধরতে অভিযান চলছে।

ওসি প্রলয় কুমার সাহা বলেন, শিশু দুটির বাসা এবং ধর্ষকের বাসা রাস্তার এপার-ওপার। ঘটনার দিন ফরহাদ ওই দুই শিশুকে মিথ্যা বলে কৌশলে তাদের দু’জনকে তাদের বাসায় ডেকে নিয়ে যায়।

তখন ফরহাদের বাসায় অন্য কেউ ছিল না। এই সুযোগে প্রথমে এক বোনকে গামছা দিয়ে বেঁধে অন্যজনকে ধর্ষণ করে। পরে তাকে বেঁধে ফরহাদ দ্বিতীয় বোনকে ধর্ষণ করে।

তাদের হাসপাতালে নিয়ে যাওয়া পুলিশের উপ-পরিদর্শক (এসআই) এনামুল করিম জানান, বুধবার দুপুরে ঘটনা জানাজানি হলে শিশুদের খালা বাদী হয়ে থানায় মামলা করেন। ফরহাদ মুগদা এলাকায় একটি মাছের আড়তে কাজ করে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে