মানব সংবাদের ৩য় বর্ষে পদার্পণ

রবিবার, মে ২, ২০২১,১১:২৯ পূর্বাহ্ণ
0
34

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ রবিবার (২ মে) মানব সংবাদ পত্রিকার ২য় বর্ষপূর্তি । ২০১৯ সালের এইদিনে পত্রিকাটি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। মানব সংবাদ পত্রিকাটি হাঁটি হাঁটি পা পা করে সংবাদ প্রকাশের ২ বছর অতিক্রম করেছে। বর্ষপূর্তির এই বিশেষ দিন উপলক্ষে পত্রিকার পরিচালনা পর্ষদ থেকে পাঠক ও সুধীজনদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানো হয়।

মানব সংবাদ পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাজেদা বেগম বলেন, সকলের দোয়া ও ভালোবাসায় মানব সংবাদ পত্রিকা ৩য় বর্ষে পদার্পণ করতে যাচ্ছে। বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের নিমিত্তে কাজ করে যাচ্ছে এর সাথে সম্পৃক্ত প্রতিটি সহকর্মী। ঢাকাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলার গণ্ডি পেরিয়ে দেশের বাইরেও বেশ ইতিবাচক সাড়া পাচ্ছে পত্রিকাটি। আস্থা ও নির্ভরতায় সম্মানিত পাঠকদের মনে জায়গা করে নিয়েছে মানব সংবাদ। সকলের প্রতি কৃতজ্ঞ আমরা। গণমানুষের মুখপত্র হিসেবে কাজ করার যে উদ্দেশ্য নিয়ে মানব সংবাদ পত্রিকা পথচলা শুরু করেছে সেই পথচলায় আপনাদের সকলের সহযোগীতা ও উপস্থিতি সবসময় একান্ত প্রয়োজন।

তিনি আরো বলেন, চলমান করোনা পরিস্থিতির কারণে প্র্রথমবারের মত এবারো মানব সংবাদের ২য় বর্ষপূর্তির অনুষ্ঠান স্থগিত ঘোষণা করা হয়েছে। এই জাতীয় দূর্যোগে কোনো উৎসব বা অনুষ্ঠান দেশ ও জনস্বার্থের উর্ধ্বে নয়। দেশের এমন কঠিন সময়ে আমাদের সকলের একসাথে একযোগে কাজ করা একান্ত প্রয়োজন। সে লক্ষে মানব সংবাদ পরিচালনা পর্ষদ বর্ষপূর্তি অনুষ্ঠান স্থগিতের সিদ্ধান্ত নিয়েছে।

সাজেদা বেগম আরো বলেন, আপনাদের সকলের ভালোবাসা ও সহযোগিতায় মানব সংবাদ পত্রিকা গণমানুষের মুখপত্র হিসেবে আগামী দিনগুলোতেও একইভাবে কাজ করে যাবে, ইনশাআল্লাহ।

উল্লেখ্য, মানব সংবাদ পত্রিকায় একঝাঁক উদ্যোমী সংবাদকর্মী জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের খবরা-খবরসহ অর্থ, ব্যাংক-বীমা, শিল্প-বাণিজ্য, শিক্ষা, সংস্কৃতি-বিনোদন, জীবনযাপন ও গণমানুষের মুখপত্র হিসেবে পত্রিকাটি প্রতিষ্ঠা করার উদ্দেশ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। দেশ ও জনগণের কল্যাণে উন্নয়নমূলক কর্মকাণ্ড প্রকাশ ও প্রচার করে সকলের নিকট উপস্থাপনের জন্যই এই প্রয়াস।

বর্ষপূর্তি উপলক্ষে মানব সংবাদ-এর অনলাইন পোর্টালে দিনব্যাপী বিভিণ্ণ আয়োজন, বিশেষ প্রতিবেদন সম্প্রচার করা হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে