মানবতার সেবা আল্লাহর উপাসনা – শ্লোগান নিয়ে চিশতীনগর জনকল্যান প্রকল্পের ত্রাণ বিতরণ

শুক্রবার, মে ১, ২০২০,৮:৩৪ পূর্বাহ্ণ
0
130

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

‘মানবতার সেবা আল্লাহর উপাসনা’ – এই শ্লোগান নিয়ে চিশতীনগর জনকল্যান প্রকল্প শরীয়তপুরের করোনাভাইরাস আক্রান্ত এলাকাসমূহে হতদরিদ্র জনগণের মধ্যে ব্যাপকভাবে ও ক্রমাগতভাবে ত্রাণ বিতরণের কর্মসূচি গ্রহণ করেছে।

শরীয়তপুরের নড়িয়া উপজেলাধীন পন্ডিতসারে অবস্থিত লক্ষ লক্ষ মানবের জাগতিক ও আত্মিক কল্যানকেন্দ্র চিশতীনগর খানকায়ে চিশতীয়ার অঙ্গ প্রতিষ্ঠান চিশতীনগর জনকল্যান প্রকল্প গত ৮ ও ৯ এপ্রিল ৩৫০ টি হতদরিদ্র পরিবারকে এবং ২৯ ও ৩০ এপ্রিল তারিখে ৩৮৫টি পরিবারকে ত্রাণের মাধ্যমে খাদ্যসামগ্রী বিতরণের কর্মসূচী বাস্তবায়ন করেন। বর্তমান পরিস্থিতিতে অবশ্য পালনীয় সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে চিশতীনগর কমপ্লেক্সের চারটি ভবনে পৃথক পৃথক চারটি বিতরণ কেন্দ্র খুলে সর্বোচ্চ পাঁচজনের এক একটি গ্রুপকে ক্রমান্বয়ে ত্রাণ সামগ্রী দেয়া হয়।প্রতিবারই দু’দিন ব্যাপী বিতরণের কাজ চলে।

চিশতীনগর জনকল্যান প্রকল্পের উদ্যোগে আগামী ১৫ মে তারিখে প্রায় এক হাজার দরিদ্র মানুষের মধ্যে ঈদের শাড়ী ও লুঙ্গি বিতরণ করার কর্মসূচী গ্রহণ করা সম্পর্কে চিশতীনগরের এক সংবাদ বুলেটিনে জানানো হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে