মানবতার কল্যাণ ফাউন্ডেশন গাইবান্ধা জেলা শাখার ইফতার ও দোয়া অনুষ্ঠান

বৃহস্পতিবার, মে ১৩, ২০২১,২:৫৬ অপরাহ্ণ
0
7

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আবু নাসের সিদ্দিক তুহিন : মানবতার কল্যাণ ফাউন্ডেশন গাইবান্ধা জেলা কমিটির আয়োজনে গত ১১ মে গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের কেতকিরহাটে বাগে জান্নাত হাফিজিয়া মাদ্রাসায় ছাত্র-শিক্ষকদের নিয়ে এক ইফতার ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, মানবতার কল্যাণ ফাউন্ডেশন এর গাইবান্ধা জেলা শাখার সভাপতি কাজী আনোয়ারুল কাদির ইমরান, সাধারন সম্পাদক আশিক আাহাম্মেদ, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম ও মুরাদ মিয়া।
এছাড়াও মানবতার কল্যাণ ফাউন্ডেশন রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক সাংবাদিক আবু নাসের সিদ্দিক তুহিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ৫০ জন মানুষকে ইফতার ও রাতের খাবার সরবরাহ করা হয়।

উল্লেখ্য মানবতার কল্যাণ ফাউন্ডেশন গাইবান্ধা জেলা কমিটি ইতিমধ্যেই মানবিক কাজে দৃষ্টান্ত রাখতে সক্ষম হয়েছে। তারা বন্যার্ত মানুষকে খাবার সরবরাহ, ত্রাণ বিতরণ, রক্ত দান কর্মসূচী, ফ্রি চিকিৎসা সেবা, ঈদ সামগ্রী বিতরণ, অসহায় ও অসুস্থ মানুষের মাঝে আর্থিক সহায়তা, বৃক্ষ রোপণ, বই খাতা বিতরণ, ফল বিতরণ, মাক্স ও লিফলেট বিতরণ, মানবতার ঝুড়ি স্থাপন করে রংপুর বিভাগে মানবতার সেবাদানে দ্বিতীয় স্থান অধিকার করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে