‘মাদার অব হিউম্যানিটি সমাজকল্যাণ পদক (২০২০-২১)’ মনোনয়ন আহ্বান

সোমবার, জুলাই ৫, ২০২১,৯:৪৯ পূর্বাহ্ণ
0
12

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

মাদার অব হিউম্যানিটি পদক নীতিমালা ২০১৮’ অনুযায়ী ‘মাদার অব হিউম্যানিটি সমাজকল্যাণ পদক (২০২০-২১)’ প্রদানের জন্য মনোনয়ন আহ্বান করেছে সমাজকল্যাণ মন্ত্রণালয়।

নীতিমালা অনুযায়ী আজ ৫ জুলাই থেকে মনোনয়ন আহ্বান; ৩১ জুলাই পর্যন্ত জেলা কমিটিতে আবেদন গ্রহণ; ১৭ আগস্ট জেলা কমিটিতে মনোনয়ন চূড়ান্তকরণ;  ৩১ আগস্ট এর মধ্যে জেলা কমিটি কর্তৃক মন্ত্রণালয়ে মনোনয়ন সুপারিশ প্রেরণ; ২০ আগস্ট এর মধ্যে মন্ত্রণালয় ও বিভাগ থেকে সমাজকল্যাণ মন্ত্রণালয়ে প্রস্তাব প্রেরণ;  ১৫ অক্টোবর জাতীয় কমিটি কর্তৃক মনোনয়ন চূড়ান্তকরণ; ৩১ অক্টোবর এর মধ্যে জাতীয় কমিটি কর্তৃক চূড়ান্ত মনোনয়ন মন্ত্রিপরিষদ বিভাগে প্রেরণ এবং ২ জানুয়ারি ২০২২ প্রধানমন্ত্রী কর্তৃক মনোনয়ন অনুমোদনক্রমে পুরস্কার প্রদান করা হবে।

‘মাদার অব হিউম্যানিটি সমাজকল্যাণ পদক (২০২০-২১)’ এর মনোনয়ন ছক এবং নীতিমালা (সংশোধনীসহ) সমাজকল্যাণ মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.msw.gov.bd), সমাজসেবা অধিদফতরের ওয়েবসাইট (www.dss.gov.bd) এবং সকল জেলা সমাজসেবা কার্যালয়ে পাওয়া যাবে।

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাঠ পর্যায়ে অবস্থিত জেলা সমাজসেবা কার্যালয়ে আবেদন দাখিল করতে হবে। মন্ত্রণালয় ও বিভাগ পর্যায়ের মনোনয়নের ক্ষেত্রে সরাসরি সমাজকল্যাণ মন্ত্রণালয়ে প্রেরণ করতে হবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে