মাদারীপুরে সুন্দরবন পরিবহনের বাস খাদে পড়ে আহত ৩০

বুধবার, সেপ্টেম্বর ২৫, ২০১৯,৯:৩৮ পূর্বাহ্ণ
0
103

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ঢাকা-খুলনা মহাসড়কে মাদারীপুরের শিবচরের দত্তপাড়ায় সুন্দরবন পরিবহনের একটি যাত্রীবাহী বাস খাদে পড়ে অন্তত ৩০ যাত্রী আহত হয়েছে। জানা গেছে, এদের মধ্যে চার-পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

স্থানীয় সূত্র জানায়, আজ বুধবার (২৫ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিক ঢাকা-খুলনা মহাসড়কের হাজী শরীয়তউল্লাহ সেতু এলাকায় জেলার শিবচর উপজেলার দত্তপাড়া এলাকা ঢাকাগামী সুন্দরবন পরিবহনের একটি বাস খাদে পড়ে যায়। এতে অন্তত ৩০ যাত্রী আহত হয়। বাসটিতে যাত্রী ছিল অর্ধ শতাধিক।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ, থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। আহতদের মধ্যে চার-পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল নোমান, শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ। বাসটি ঢাকায় যাচ্ছিল। যাত্রীবাহী বাসটির ছাদভর্তি ছিল কাঠ।

ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল নোমান বলেন, আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, দুর্ঘটনার কারণ অনুসন্ধান করা হচ্ছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে