‘মাদক ও কিশোর গ্যাং প্রতিরোধ ও প্রতিকার’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

শনিবার, ডিসেম্বর ১১, ২০২১,১০:২৩ অপরাহ্ণ
0
26

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজ ১১ ডিসেম্বর বিকেল ৩টায় নারী ঐক্য পরিষদের উদ্যোগে মিরপুরের পল্লবীতে ডক্টর মুহম্মদ শহীদুল্লাহ আদর্শ উচ্চ মাধ্যমিক বিদ্যাপিঠে “মাদক ও কিশোর গ্যাং প্রতিরোধ ও প্রতিকার” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সচিব (যুগ্ম সচিব) মোহাম্মদ জসিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পরিচালক ড. মোঃ নুরুল আলম।

সভায় বক্তারা বলেন, বর্তমানে দেশে মাদক ও কিশোর গ্যাং ভয়াবহ আকার ধারণ করেছে। মাদক, কিশোর গ্যাং, টিকটক এসব ব্যাধিতে বিপর্যস্ত নতুন প্রজন্ম। মাদকের ভয়াবহতায় যুব সমাজ আজ ধ্বংসের দ্বারপ্রান্তে। কিশোর গ্যাংয়ের মূল হোতাদের আইনের আওতায় আনতে না পারলে পরিস্থিতির উন্নতি হবে না। সব অপরাধের মূলে মাদক। এসব সমস্যা সমাধানে এখনই যথাযথ ব্যবস্থা নিতে হবে। গড়ে তুলতে হবে সামাজিক আন্দোলন। কিশোর গ্যাং সদস্যরা নানা অপকর্মে জড়িয়ে পড়ছে। তাদের অনেক বড় ভাই খ্যাত গডফাদার রয়েছে। এ গডফাদার চক্রকে খুঁজে বের করতে হবে।

সংগঠনের সভাপতি লুৎফুন নেসা খান এমপি’র সভাপতিত্বে এই আলোচনা সভায় বিভিন্ন এলাকার শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডাঃ কাজী লুৎফুল কবির, অধ্যাপন নাজ করিম ও প্রিন্সিপাল মোহাম্মদ খালেকুজ্জাম জুয়েল। সঞ্চালনা করেন শাহানা ফেরদৌসী লাকী ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে