মঞ্চে আতশবাজি বিস্ফোরণে জনপ্রিয় স্প্যানিশ তারকার মৃত্যু

মঙ্গলবার, সেপ্টেম্বর ৩, ২০১৯,৫:৪০ পূর্বাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কনসার্টের মঞ্চে নৃত্য পরিবেশনকালে আতশবাজি বিস্ফোরণে জনপ্রিয় স্প্যানিশ তারকা জোয়ানা সেইনজ গার্সিয়ার (৩০) মৃত্যু হয়েছে। এ ঘটনা ঘটে রোববার (১ সেপ্টেম্বর) স্থানীয় সময় দুপুর ২টার দিকে স্পেনের রাজধানী মাদ্রিদে।

বিবিসি জানায়, এদিন জোয়ানা রাজধানীর লাস বেরলানাস এলাকায় একটি কনসার্ট ভেন্যুতে সুপার হলিউড অরকেস্ট্রা দলের সঙ্গে অংশ নিয়েছিলেন। তার কাছাকাছি থাকা একটি আতশবাজির যন্ত্র বিস্ফোরিত হয মঞ্চে নৃত্য পরিবেশনের সময়। এতে এই কণ্ঠশীল্পি অচেতন হয়ে পড়ে যান। পরে প্যারামেডিকরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা জোয়ানাকে মৃত ঘোষণা করেন।   

স্থানীয় সরকারের উদ্যোগে লাস বেরলানাসে আয়োজিত চার দিনব্যাপী এক উৎসবের সমাপ্তি অনুষ্ঠান উপলক্ষে এ পপ তারকাকে আমন্ত্রণ জানান হয়। এ দুর্ঘটনা ঘটে সেখানেই। 

ধারণা করা হচ্ছে আতশবাজি যন্ত্রের নির্মাণ ত্রুটির কারণে এমনটা হয়ে থাকতে পারে। যদিও ওই দুর্ঘটনার আগের পরিবেশনাগুলোতে কোনো রকম বিপত্তি ছাড়াই ওই আতশবাজির যন্ত্র ব্যবহার করা হয়েছে। স্থানীয় সরকার এ ঘটনাকে দুঃখজনক বলে অভিহিত করেছে। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে