ভ্যাক্সিন নিলেই জয়, ভ্যাক্সিনে নেই ভয় : স্বাস্থ্যমন্ত্রী

সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১,৮:৫৯ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, ভ্যাক্সিন ফর ভিক্টরি,ভ্যাক্সিন নিলে জয়, ভ্যক্সিনে নেই ভয়। আজ থেকে দেশব্যাপী যে ভ্যাক্সিন কার্যক্রম শুরু হলো তাতে দেশের সকল শ্রেণির মানুষই ভ্যাক্সিন গ্রহণে স্বতঃস্ফূর্তভাবে এগিয়ে আসবে বলে আমরা আশাবাদী। এরপর ভ্যাক্সিন নিয়ে কোনরকম মিথ্যা গুজব সৃষ্টি করা হলে কোন ছাড় দেয়া হবে না।

          গতকাল সকালে মহাখালীর শেখ রাসেল জাতীয় গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে দেশব্যাপী ভ্যাক্সিন কার্যক্রম উদ্বোধন শেষে নিজে ভ্যাক্সিন গ্রহণ করে মিডিয়া ব্রিফিং এ এসব কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

          পর্যায়ক্রমে দেশের সকল মানুষকেই ভ্যাক্সিনের আওতায় নিয়ে আসা হবে এবং দেশের কোন মানুষই ভ্যাক্সিন থেকে বঞ্চিত হবে না বলেও জানান স্বাস্থ্যমন্ত্রী।

          ভ্যাক্সিন গ্রহণ সংক্রান্ত সুরক্ষা অ্যাপ নিয়ে প্রশ্ন করা হলে স্বাস্থ্যমন্ত্রী জানান, অ্যাপ একটি ইলেকট্রনিক ডিভাইস। এটি প্রথম প্রথম ব্যবহারে খানিকটা অসুবিধা হতেই পারে। সমস্যাগুলি সমাধানে আইসিটি মন্ত্রণালয় তৎপর রয়েছে। আশা করা যায় খুব দ্রুতই এ সংক্রান্ত সব সমস্যা সমাধান হবে। আর ধীরে ধীরে দেশের সকল স্থানের ভ্যাক্সিন কেন্দ্রগুলোতে সুরক্ষা অ্যাপে রেজিষ্ট্রেশন করা না হলেও কেবল ভ্যাক্সিন কেন্দ্রে উপস্থিত হয়েও ভ্যাক্সিন গ্রহণ করা যাবে।

          কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক মৎস ও প্রাণী সম্পদ মন্ত্রী শ ম রেজাইল করিম, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন আজ ভ্যাক্সিন গ্রহণ করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে