ভোর থেকে প্রচণ্ড বৃষ্টিপাত

বুধবার, মে ২৭, ২০২০,৮:২৯ পূর্বাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ভোর থেকে হঠাৎ প্রচণ্ড বৃষ্টিপাত শুরু হয় রাজধানীতে । এতে বিভিন্ন এলাকায় জলাবদ্ধতা তৈরি হয়েছে। এর আগে রাত ২টার দিকে রাজধানীর বিভিন্ন এলাকায় ঝড় ও কিছুক্ষণ বৃষ্টিপাত হয়।

রাজধানীর বিভিন্ন এলাকায় মুষলধারে বৃষ্টিপাত শুরু হয় আজ বুধবার ভোর ৫টার দিক থেকেই। মাঝখানে বিভিন্ন স্থানে বৃষ্টিপাত কিছুটা কমলেও তা আবার বেড়েছে।

করোনাভাইরাস পরিস্থিতি ও ঈদের ছুটির কারণে অনেকেই এখন ছুটিতে রয়েছেন। তবে জরুরি সেবা প্রদানকারী বিভিন্ন সংস্থা, চিকিৎসাকাজে নিয়োজিত কর্মী, গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন পেশার লোকজন এ অবস্থাতেই ভোগান্তি মেনে নিয়ে বাইরে যাচ্ছেন। 

সকাল থেকেই আকাশ অন্ধকার করে রাখা বৃষ্টিতে জরুরি কাজে বাইরে যাওয়া মানুষদের ভোগান্তিতে পড়তে হয়। রাস্তায় পানি জমে জলাবদ্ধতা হওয়ায় পানিতে ভিজেই অনেকে পথে নেমে আসেন।

করোনাভাইরাসের কারণে গণপরিবহন বন্ধ রয়েছে। প্রবল বৃষ্টিপাতের কারণে রাস্তায় অন্যান্য যানবাহনেরও সংকট তৈরি হয়েছে, যা জরুরি সেবাদানকারীদের আরো ভোগান্তি বাড়িয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে