ভিসির কুশপুত্তলিকা দাহ ও লাল কার্ড প্রদর্শন করেন বশেমুরবিপ্রবি’র শিক্ষার্থীরা

শনিবার, সেপ্টেম্বর ২৮, ২০১৯,৬:৩৭ পূর্বাহ্ণ
0
41

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

উপাচার্যের পদত্যাগ দাবিতে টানা দশম দিনের আন্দোলনে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। ছুটির দিনে তারা উপাচার্যের কুশপুত্তলিকা দাহ করেন বিক্ষোভ কর্মসূচির পাশাপাশি। এদিকে ক্যাম্পাসের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ সতর্ক অবস্থানে রয়েছে। উপাচার্য প্রফেসর ড. খোন্দকার নাসির উদ্দিনকে লাল কার্ড দেখালেন আন্দোলনকারী শিক্ষার্থীরা।

উপাচার্যের (ভিসি) পদত্যাগের এক দফা দাবিতে চলমান আন্দোলনের ৯ম দিনে শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে লাল কার্ড দেখিয়ে ক্যাম্পাস ছাড়ার আহ্বান জানান  শিক্ষার্থীরা। একই দাবিতে রাতে ক্যাম্পাসে মশাল মিছিল করেন তারা। এরআগে সকালে উপাচার্যের কুশপুত্তলিকা দাহ করা হয়।

সম্প্রতি নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ ওঠে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য ড. নাসির উদ্দিনের বিরুদ্ধে। বিভিন্ন অনিয়ম, দুর্নীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগে উপাচার্যের পদত্যাগ দাবিতে গত ১৯ সেপ্টেম্বর থেকে আন্দোলন করে আসছেন শিক্ষার্থীরা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে