ভিজিএফ এর চাল বিতরণে অনিয়ম সহ্য করা হবে না : পরিবেশ মন্ত্রী

মঙ্গলবার, জুলাই ২৮, ২০২০,৪:১৬ পূর্বাহ্ণ
0
3

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, আওয়ামী লীগ সরকার প্রত্যেক ঈদের পূর্বে অসহায় মানুষের সাহায্যে ভিজিএফ এর চাল বিতরণ করে থাকে। এ চাল তালিকা অনুযায়ী সঠিক মাপে দিতে হবে। ভিজিএফ এর চাল বিতরণে কোনো অনিয়ম সহ্য করা হবে না।

          পরিবেশ মন্ত্রী গতকাল মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় থেকে ঈদ-উল-আজহা উপলক্ষে ১১,৪০০ জন উপকারভোগীর মধ্যে ১০ কেজি করে ভিজিএফ এর চাল বিতরণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে সংযুক্ত হয়ে এসব কথা বলেন।

          পরিবেশ মন্ত্রী বলেন, জনগণের সুস্থতাই আওয়ামী লীগ সরকারের লক্ষ্য। জনগণকে করোনাভাইরাসের সংক্রমণ থেকে মুক্ত রাখতে সরকার সম্ভাব্য সবকিছু করছে। কোরবানির গরুর হাটে মাস্ক পরিধান, সামাজিক দুরত্ব বজায় রাখা সহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মন্ত্রী সকলের প্রতি আহবান জানান।

          বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম আল ইমরান এর সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান সোয়েব আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার উদ্দিন প্রমুখ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে