ভাষানটেকে স্বামী-স্ত্রী ও সন্তান অগ্নি দগ্ধ

রবিবার, মার্চ ২৯, ২০২০,৭:৩৪ পূর্বাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আগুনে স্বামী-স্ত্রী ও সন্তান মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন রাজধানীর ভাষানটেকে একটি বাসায়। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে তাদের। ঘটনাটি ঘটে শনিবার দিবাগত রাতে। দগ্ধরা হচ্ছেন মোহাম্মদ জাকির (৪০), তাঁর স্ত্রী রানী বেগম (৩৫) ও ছেলে রিয়াদ (১৫)। 

গত রাতে আগুনে দগ্ধ হলে আশপাশের লোকজন তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন। তাদের তিনজনেরই অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। দগ্ধদের মধ্যে জাকিরের ৫৮% শতাংশ, রানীর ৩২% শতাংশ ও রিয়াদের শরীরের ৩৮% শতাংশ দগ্ধ হয়েছে। ‍

তারা থাকতেন পশ্চিম ভাষানটেক শ্যামল পল্লী ১৩ নম্বর সেকশনের বাসায়। গ্রামের বাড়িতে থাকায় বেঁচে গেছে দম্পতির আরেক ছেলে রিফাত (১২)। তাদের বাবা-মা ও গার্মেন্টস কর্মী ছেলে রিয়াদ কামরাঙ্গীরচরের একটি মাদ্রাসায় পড়াশোনা করে। করোনা ভাইরাসের কারণে ছুটি দিলে বাবা-মার কাছে ছিল সে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. বাচ্চু মিয়া এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন তিনজনই  চিকিৎসাধীন রয়েছে।

চিকিৎসকের বরাত দিয়ে তিনি আরো বলেন, কেউই আশঙ্কামুক্ত নয়। তাদের চিকিৎসা চলছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবহিত করা হয়েছে। ধারণা করা হচ্ছে, কোনোভাবে ওই বাসায় গ্যাস সংযোগ লিকেজ হয়ে গ্যাস জমে ছিল। আর এতে বিস্ফোরণে আগুনের ঘটনাটি ঘটে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে