ভালো কাজের স্বীকৃতি হিসেবে খাদ্য মন্ত্রণালয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছে

মঙ্গলবার, আগস্ট ২৩, ২০২২,৯:১৮ পূর্বাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, পর্যায়ক্রমে সকল উপজেলা খাদ্য নিয়ন্ত্রকের কার্যালয়ে মোটর সাইকেল দেওয়া হবে। এতে সরকারের প্রকিউরমেন্ট, ওএমএস কার্যক্রম ও অবৈধ মজুতদারী মনিটরিং করা সহজ হবে।রাজধানীর খাদ্য ভবনের সভা কক্ষে মাঠ পর্যায়ের উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কার্যালয়ের অনুকূলে মোটর সাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মন্ত্রী এ কথা বলেন ।

খাদ্যমন্ত্রী বলেন, করোনাকালে খাদ্য বিভাগের কর্মকর্তাগণ নিজেদের সক্ষমতার পরিচয় দিয়েছেন। এ সময় জনগণের খাদ্যাভাব হয়নি। ভালো কাজের স্বীকৃতি হিসেবে খাদ্য মন্ত্রণালয় শুদ্ধাচার পুরস্কার পেয়েছে। এ বড় অর্জনের ধারাবাহিকতা ধরে রাখতে হবে।

মন্ত্রী বলেন, খাদ্যবান্ধব কর্মসূচিতে যেন এমন কেউ অন্তর্ভূক্ত না হয় যার এ কর্মসূচিতে অন্তর্ভূক্ত হওয়ার প্রয়োজন নাই। খাদ্যবান্ধব কর্মসূচিতে বরাদ্দ বাড়িয়ে দ্বিগুণ করা হয়েছে। কেউ যেন সরকারি কর্মসূচিতে অনিয়ম, জালিয়াতি করতে না পারে সে ব্যাপারে সতর্ক থাকার আহ্বান জানিয়ে মন্ত্রী বলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রকগণকে খাদ্যবান্ধব কর্মসূচির তালিকা যাচাই বাছাই করার কাজে মনোযোগী হতে হবে।

খাদ্য অধিদফতরের মহাপরিচালক মো: সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে খাদ্য মন্ত্রণালয়ের সচিব
মো: ইসমাইল হোসেন, খাদ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন এবং পরিচালক (চলাচল ও সংরক্ষণ) মো. জামাল হোসেন অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

পরে খাদ্যমন্ত্রী সরকারি মোটর সাইকেল বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে