ব্রাহ্মণবাড়িয়ায় ১ যুবকের লাশ উদ্ধার

শনিবার, জুলাই ২৭, ২০১৯,১২:৫৫ অপরাহ্ণ
0
18

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ব্রাহ্মণবাড়িয়ার শাহবাজপুরে পুলিশ উদ্ধার করেছে মুক্তার মিয়া (১৯) নামের এক যুবকের লাশ । আজ শনিবার সকালে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত মুক্তার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের যাদবপুর গ্রামের রহমত আলীর ছেলে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত মুক্তার মিয়া তার বাবা মায়ের সাথে শাহবাজপুর এলাকার আমীনপাড়ায় খসরু মিয়ার বাড়িতে ভাড়া বাসায় থাকেন। তার বাবা রহমত আলী বলেন, আজ ভোর রাত ৩টার দিকে দেওড়া গ্রামের মুসা ভূঁইয়ার ছেলে শাহীন (২৫), যাদবপুর গ্রামের আবুল খায়েরের ছেলে বাবু (২২) এবং যাদবপুর গ্রামের শহিদ মিয়ার ছেলে রফিকুল (১৮) তার ছেলেকে প্রতিদিনের ন্যায় ডেকে নিয়ে কাজে যায় বাড়ি থেকে । এর দুই ঘণ্টা পর ভোর রাতে ৫টার দিকে মুক্তারের লাশ পড়ে থাকতে দেখা যায় বাড়ির পাশের রাস্তায় ।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহদাত হোসেন বলেন, প্রতিদিনের মতো মুক্তার রাতে কাজের উদ্দেশ্যে বেরিযে যায় তার সহকর্মী শাহীন, বাবু, রফিকুলের সাথে । তাদের ডেকে নিয়ে যাওয়ার ২ ঘণ্টা পর সকালে তার বাড়ির সামনে পড়ে থাকতে দেখা যায় তার লাশ । পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে জেলা সদর হাসপাতালে । প্রাথমিকভাবে নিহতের শরীরে পাওয়া গেছে আঘাতের চিহ্ন ।  এ ঘটনায় তার সহকর্মী রফিকুলকে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করলে বেরিয়ে আসবে আসল ঘটনা ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে