বেসরকারী সেবা সংস্থা আল মানহিল ওয়েলফেয়ারকে ১শ পিপিই দিলেন চসিক মেয়র

রবিবার, মে ২৪, ২০২০,৫:২৫ অপরাহ্ণ
0
39

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম. নাছির উদ্দীন বেসরকারী সমাজসেবা মূলক সংগঠন আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন এর বর্তমান কার্যক্রমকে স্বাগত জানিয়ে বলেছেন, মরণব্যাধী করোনা ভাইরাস মোকাবেলায় শুধু রাষ্ট্র ও সরকারের সকল প্রচেষ্টার পাশাপশি বেসরকারি ব্যক্তি ও সামাজিক উদ্যোগ সংকট মোচনে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখছে। আপনারা তার একটি জলন্ত উদাহরণ। চট্টগ্রাম নগরীতে মানবিক কল্যাণ ও সামাজিক দায়বদ্ধতা নিয়ে সমাজসেবা মুলক সংগঠন আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ সেবা দানের ক্ষেত্রে একটি নতুন মাত্রা যুক্ত করেছে। আপনাদের সহযোগিতার কারণেই করোনা রোগীর দাফন-কাফন ও রোগী পরিবহন, নমুনা সংগ্রহে যে ভুমিকা রাখছে তা অবশ্যই প্রশংসার দাবিদার।

আজ সকালে টাইগারপাসস্থ চসিক নগরভবনে বেসরকারী সেবা সংস্থা আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশনের কাছে ১ শ পিপিই হস্তান্তরকালে মেয়র এই কথা বলেন।

এসময় আল মানহিল ওয়েলফেয়ার ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়াম্যান হেলাল উদ্দিন জমির জমির উদ্দিন, প্রধান নির্বাহী কর্মকর্তা ফরিদ উদ্দিন জমির উদ্দিন, পরিচালক শিহাব উদ্দিন জমির উদ্দিন, প্রধান সমন্বয়কারী আবুল কালাম আজাদ ও চিটাগং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সাবেক পরিচালক অহিদ সিরাজ স্বপন প্রমূখ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে