বেগম খালেদার জন্মদিনের দোয়া মাহফিলে পুলিশি হামলার অভিযোগ

শনিবার, আগস্ট ১৫, ২০২০,৫:৫৮ অপরাহ্ণ
0
5

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন উপলক্ষে আয়োজিত দোয়া মাহফিলে হামলা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। দলটির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেরানীগঞ্জ উপজেলা দক্ষিণ থানা শাখার সভাপতি নিপুন রায় চৌধুরী অভিযোগটি করেছেন।

তিনি আজ শনিবার জানান,  ১৫ আগস্ট বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী, গণতন্ত্রের মা খালেদা জিয়ার আরোগ্য-দীর্ঘায়ু প্রার্থনায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এ সময় করোনাভাইরাসে মৃতদের আত্মার শান্তি, অসুস্থদের সুস্থতা এবং বন্যায় ক্ষতিগ্রস্তদের দুর্দশার হাত থেকে মুক্তির জন্যও দোয়ার আয়োজন ছিল। কেরানীগঞ্জের কোণ্ডা ইউনিয়নে বিএনপির স্থানীয় কার্যালয়ে এ কর্মসূচির আয়োজন করা হয়। কর্মসূচির শেষের দিকে পুলিশ এসে হামলা চালালে নেতাকর্মীরা ছত্রভঙ্গ হয়ে যায়।

তিনি আরো বলেন, পুলিশ কার্যালয়ে তালা মেরে দেয়। কর্মসূচি যাতে করতে না পারি সেখানে পুলিশ ভ্যান রেখে দেয়। পরে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় পুলিশ কাউকে গ্রেপ্তার করতে পারেনি বলেও জানান তিনি। দোয়া-মোনাজাতে বিএনপি নেতা মোজাদ্দে বাবুসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে