বিয়ের স্বীকৃতির দাবিতে স্বামীর বাড়িতে অবস্থান করছে এক তরুণী

সোমবার, জুলাই ২৯, ২০১৯,৫:০৬ পূর্বাহ্ণ
0
38

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

কালিয়াকৈরের মেয়ে জাহিদা আক্তার সাভারের আশুলিয়া থানার নাল্লাভোল্লা এলাকায় স্বামী আল-আমীনের বাড়িতে অবস্থান নিয়েছেন বিয়ের স্বীকৃতির দাবিতে । তাঁর দাবীকৃত স্বামী আল-আমীনের বাড়িতে গতকাল রবিবার সকাল থেকে ওই তরুণী অবস্থান করছেন। এদিকে তাঁর ওপর নির্যাতন ও মারধর করার অভিযোগ উঠেছে স্বামীর স্বীকৃতি চাওয়ায় । বিকেলে কৌশলে তাদের হাত থেকে পালিয়ে এসে ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ পরামর্শ দেয় স্থানীয় থানায় যোগাযোগের জন্য ।তথ্যানুসন্ধানে জানা যায়, প্রেমের সম্পর্কের জের ধরে চলতি বছরের মার্চ মাসে আশুলিয়ার নাল্লাভোল্লা এলাকার ইমান আলীর ছেলে আল-আমীনের সঙ্গে কালিয়াকৈরের খালপার নামাশুলাই এলাকার জাহাঙ্গীর হোসেনের মেয়ে জাহিদার বিয়ে হয়। বিয়ের পর স্বামী-স্ত্রী দুজনে মিলে বাসা ভাড়া নিয়ে থাকেন গাজীপুর মহানগরের ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পাশে । 

কয়েক দিন পর থেকে তাঁকে মারধর করলে জাহিদা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন কালিয়াকৈর থানায় । এর মধ্যে  জাহিদা অন্তঃসত্ত্বা হয়ে পড়েন। গতকাল রবিবার সকালে স্বামীর স্বীকৃতির দাবিতে আল-আমীনের  বাড়ি গিয়ে অবস্থান নিলে আল-আমীনের বাড়ির লোকজন মারধর করে তাঁকে । একপর্যায়ে তাঁকে বের করে দেওয়া হয় বাড়ি থেকে। কাবিননামা, ভ্যানিটি ব্যাগসহ বিভিন্ন কাগজপত্র ছিনিয়ে নেওয়া হয় । নিরুপায় হয়ে ওই নারী ৯৯৯ নম্বরে ফোন করলে স্থানীয় থানায় যোগাযোগের পরামর্শ দেওয়া হয়। এ প্রতিবেদন পাঠানো পর্যন্ত  আশুলিয়া থানায় মামলার প্রস্তুতি নিচ্ছিলেন ওই নারী। অভিযুক্ত আল-আমীনের সঙ্গে যোগোযোগের চেষ্টা করে তাঁকে পাওয়া যায়নি।আশুলিয়া থানার ওসি শেখ রেজাউল হক বলেন, ‘আমার জানা নেই বিষয়টি । এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি এ ঘটনায়।’

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে