বিশ্ব শান্তি সম্মেলন উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

বুধবার, ডিসেম্বর ১, ২০২১,৯:৫৬ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিশ্ব শান্তি সম্মেলন উপলক্ষ্যে রাজধানীর মাওলানা ভাসানী হকি স্টেডিয়ামে গতকাল টি-টেন প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রীতি ক্রিকেট ম্যাচের উদ্বোধন করেন।

ম্যাচ শুরুর আগে অংশগ্রহণকারী দুটি দল ‘টিম ইউনিটি’ এবং ‘টিম হারমনি’র খেলোয়াড়দের সাথে মন্ত্রী পরিচিত হন। ম্যাচে টিম হারমনি ৩৪ রানে জয়লাভ করে। ম্যাচ শেষে পররাষ্ট্রমন্ত্রী বিজয়ী ও রানারআপ দলকে ট্রফি প্রদান করেন।

অন্যান্যের মধ্যে পররাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মাসুদ বিন মোমেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের সচিব (পশ্চিম) শাব্বির আহমেদ চৌধুরী, মহাপরিচালক (প্রশাসন) মেহেদী হাসান এবং পররাষ্ট্র মন্ত্রণালয় ও বাংলাদেশ হকি ফেডারেশনের কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন।

উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে পররাষ্ট্র মন্ত্রণালয় আগামী ৪ ও ৫ ডিসেম্বর বিশ্ব শান্তি সম্মেলন-২০২১ উদযাপন করতে যাচ্ছে। এ উপলক্ষ্যে সবার মাঝে শান্তির বার্তা ছড়িয়ে দিতে এবং আসন্ন শান্তি সম্মেলনের উদ্দেশ্য সম্পর্কে সবাইকে অবহিত করার লক্ষ্যে এই ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে