বিশ্ব রক্তদাতা দিবসে এপিক হেলথ কেয়ারের কর্মশালা

বুধবার, জুন ১৫, ২০২২,১১:৫১ অপরাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

অদ্য ১৪ ই জুন বিশ্ব রক্তদাতা দিবস উপলক্ষে এপিক হেলথ কেয়ার ও যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম, এর যৌথ উদ্যোগে এপিকের কনফারেন্স রুমে ‘’রক্তদান-জানা অজানা’’ শীর্ষক এক কর্মশালার আয়োজন করে।

কর্মশালায় এপিক হেলথ কেয়ারের রক্ত রোগ বিশেষজ্ঞ ডাঃ মুহাম্মদ আব্দুল্লাহ আল আনিস বলেন ,রক্তদান করব কিন্তু নিয়ম মেনে রক্ত দানের যথাযথ জ্ঞান থাকা চাই অন্যথায় আসতে পারে মারাত্মক ঝুঁকি ।

এপিক হেলথ কেয়ারের চেয়ারম্যান ইঞ্জিঃ এস এম লোকমান কবির বলেন,‘’দেশের যে কোন দূর্যোগ যেমন সম্প্রতি সীতাকুন্ড ট্র্যাজেডিতে রেড ক্রিসেন্ট এর মত সংঘটন যেভাবে অবদান রেখেছে, নিঃসন্দেহে প্রশংসার দাবিদার এবং সীতাকুন্ডে ট্র্যাজেডিতে আমরাই চট্টগ্রামে সর্বপ্রথম সকল টেস্ট বিনামূল্যে করার ঘোষনা দিই, আমি মনে তোমাদের মত সংঘটন দিয়েই দেশ ও সমাজের পরিবর্তন সম্ভব”

কর্মশালা শেষে, এপিক হেলথ কেয়ার সিওও ডাঃ এনামুল হক ও যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার একটি স্বাস্থ্যসেবা চুক্তিতে স্বাক্ষর করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এপিক হেলথ কেয়ারের টি এম হান্নান, এক্সিকিউটিভ ডাইরেক্টর, সেলস এন্ড মার্কেটিং, জহির রায়হান, ইন-চার্জ, কর্পোরেট বিজনেস এন্ড ব্র্যান্ড ও সাইফুল ইসলাম, সিনিয়র এক্সিকিউটিভ, কর্পোরেট এন্ড ব্র্যান্ড, রেড ক্রিসেন্ট এর বিভিন্ন ইউনিটের যুবারা। চুক্তি সমন্বয়ক ছিলেন, যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের ইয়থ চীফ ইফতেখার ইমু।

চুক্তির ফলে যুব রেড ক্রিসেন্ট এর সকল সদস্য ও তাদের পরিবারবর্গ এপির হেলথ কেয়ারে বিশেষ সুবিধা লাভ করবে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে