বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ওয়েল পার্ক রেসিডেন্সের আলোচনা সভা

মঙ্গলবার, সেপ্টেম্বর ২৮, ২০২১,২:২৬ অপরাহ্ণ
0
1

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষে ওয়েল পার্ক রেসিডেন্স আয়োজিত আলোচনা সভা গতকাল সোমবার সকালে অনুষ্ঠিত হয়।
ওয়েল পার্ক রেসিডেন্সের ৯ম তলায় সোনার বাংলা হল রুমে আলোচনা সভায় ওয়েল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সিরাজুল ইসলাম কমু বলেন, বৈশ্বিক মহামারি করোনা বিপর্যয় কাটিয়ে দীর্ঘদিন বন্ধ থাকার পর গত ১৯ আগস্ট থেকে হোটেল-মোটেল ও পর্যটন কেন্দ্রগুলো খুলে দিয়েছে সরকার। সরকারের এমন সিদ্ধান্তে এ খাতে কাজ করে দেশের প্রায় ৪৫ লাখ মানুষের জীবন-জীবিকা নিয়ে আশার আলো সঞ্চয় হয়েছে। তবে করোনা মহামারির শঙ্কা এখনো কাটেনি । স্বাস্থ্যবিধি মেলে সকলকে কাজ করার আহবান জানান।

তিনি আরো বলেন, পর্যটন স্পটগুলোর আধুনিকায়ন ও সম্প্রসারণ করা হলে বিদেশি পর্যটকের পাশাপাশি দেশীয় পর্যটকের সংখ্যাও বাড়বে। এর ফলে ব্যাপক কর্মসংস্থানের সৃষ্টি হবে এবং পর্যটন খাত বৈদেশিক মুদ্রা অর্জনের একটি অন্যতম বড় খাতে পরিণত হবে। পর্যটন শিল্পের হাত ধরেই বদলে যেতে পারে দেশের অর্থনীতি।

ওয়েল পার্কের জেনারেল ম্যানেজার এম.এ মনছুর বলেন, করোনা পরিস্থিতির জন্য হোটেলের যে ক্ষতি হয়েছে সেগুলো কাটিয়ে উঠার জন্য কর্মকর্তা কর্মচারীদের প্রদেক্ষেপ নিতে হবে।

মোহাম্মদ কাইয়ুমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন রানা মজুমদার, মামুন আল রশিদ, মেজবাহ উদ্দিন, রিজুয়ানুল হক, খোরশেদ আলম, আবদুল মাবুদ, জিয়া উদ্দিন প্রমুখ

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে