“বিশ্বাস রাখুন স্রষ্টার প্রতি আর সাহায্য করুন স্রষ্টার শ্রেষ্ট সৃষ্টি মানুষকে”: টিএসএ

বৃহস্পতিবার, মে ২৩, ২০১৯,৭:৩৩ পূর্বাহ্ণ
0
334

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

টিএসএ(টিচার্স স্টুডেন্টস এইড)। সকলের সহায়তা আর ভালবাসা নিয়ে এগিয়ে যাচ্ছে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মুখে হাসি ফোঁটাতে। ২০১৭ সালের শেষের দিকে অসহায় মানুষদের সেবা করার উদ্দেশ্য নিয়ে গড়ে উঠা প্রতিষ্ঠানটি এরই মাঝে বেশ কয়েকটি কর্মসূচি সম্পন্ন করে ফেলেছে। মানব সেবার দৃঢ় প্রত্যয় নিয়ে পৌছে যাচ্ছে সুবিধাবঞ্চিত মানুষের দৌড়গোঁড়ায়।


টিএসএ’র বিগত বছরের কর্মকান্ডের ছবি

টিচার স্টুডেন্ট এইড (টিএসএ) একটি সামাজিক কল্যানমূলক অব্যবসায়ী সংগঠন। বরাবরের মত অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের সাহায্য করার লক্ষ্যে এবারও টিএসএ’র পক্ষ থেকে কিছু কার্যক্রম গ্রহন করা হয়েছে। এ কার্যক্রমকে ৩টি অংশে বিভক্ত করা হয়েছে।

১. দুস্থ, অসহায়, সুবিধাবঞ্চিত ও ইয়াতিমদের ইফতার।

২. দুস্থ, অসহায়, সুবিধাবঞ্চিতদের ঈদের নতুন জামা প্রদান।

৩. কিছু অসহায় পরিবারকে ঈদের জন্য খাবার (সেমাই, চিনি, পোলাও চাল ও মুরগি) বিতরন।


টিএসএ’র বিগত বছরের কর্মকান্ডের ছবি

সকলকে কে সাথে নিয়ে বরাবরের মতো এবারো সফলভাবে সকল কার্যাদি সম্পন্ন করতে চায় টিএসএ। এই জনকল্যানমূলক কাজে চাইলে অংশগ্রহন করতে পারেন আপনিও। আপনি চাইলে আপনার যাকাত ও ফিতরার একটা অংশ টিএসএ তে দান করতে পারেন। এবছর জনপ্রতি নূন্যতম ফিতরা নির্ধারন করা হয়েছে ৭০ টাকা। অথবা মাত্র ৩৫০/- টাকা দানের মাধ্যমে একটি দুস্থ পরিবারকে এক প্যাকেট খাবার প্রদানের সুযোগ করে দিতে পারেন। উল্লেখ্য যে, প্রতিটি প্যাকেটের বাজেট ধরা হয়েছে প্রায় ৩৫০/- টাকা।

টিএসএ তে দান / সাহায্য পাঠাতে চাইলে পাঠাতে পারেন এই নাম্বারগুলোতে। বিকাশ: ০১৯৭৭৮৭৪৯৭৪; ০১৯৩২৭১৮৩৯১ (সবগুলো পার্সোনাল)। রকেট: ০১৯১১৮৭৪৯৭৪২ সাহায্য পাঠানোর শেষ সময় ২৬-০৫-২০১৯। ইফতার অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ ২৮-০৫-২০১৯ তারিখ। আর ঈদের আগের দিন আগ্রহী স্বেচ্ছাসেবীদের সাথে নিয়ে খাদ্য ও বস্ত্র বিতরন করার পরিকল্পনা গ্রহন করেছে টিম টিএসএ।


টিএসএ’র বিগত বছরের কর্মকান্ডের ছবি

উল্লেখ্য যে, টিএসএ’র কার্যক্রমের মধ্যে রয়েছে অসহায় ও সুবিধাবঞ্চিতদের জন্য বিনামূল্যে শিক্ষার ব্যাবস্থা, বিশেষ কোন সংকটময় মুহুর্তে পাশে দাড়ানো, বিভিন্ন উৎসবে কিছু পোশাক ও খাবার খাওয়ানো, বিনোদনের ব্যবস্থা করা। প্রতিদিন মাত্র ২/- করে অনুদান প্রদান করে আপনিও হতে পারেন টিএসএ এর গর্বিত সদস্য। আপনাদের ক্ষুদ্র সাহায্য ও সম্মিলিত প্রচেষ্টায় বৃহৎআকারে সেবা পৌছে দিবো সুবিধাবঞ্চিতদের দরজায়। টিচার স্টুডেন্ট এইড (টিএসএ) একটি সামাজিক ও সেবামূলক সংগঠন।

যোগাযোগের ঠিকানাঃ শনির আখরা, দনিয়া, ঢাকা-১২৩৬। ফোন: ০১৯৭২০১৯১৯৪। মেইল: teacherstudentaid2017@gmail.com

বিঃদ্রঃ ছবিগুলো টিএসএ’র বিগত বছরের কর্মকান্ডের একাংশ।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে