বিশ্বকাপ জয়ী যুবাদের লালগালিচা শুভেচ্ছা জানিয়েছেন বিসিবি

বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ১৩, ২০২০,৮:১২ পূর্বাহ্ণ
0
6

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপ জয়ী যুবাদের লালগালিচা শুভেচ্ছা জানিয়েছেন। সেখানে বিসিবি প্রধানসহ ও উর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। জুনিয়রদের ক্রিকেটারদের মাঠে নিয়ে আসা হয় এর কিছুক্ষণ পর। বিশ্বকাপ জয় উদযাপন করা হয় সেখানে কেক কেটে।  

এর আগে, বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকেল ৪টা ৫৫ মিনিটে ইয়াং টাইগারদের বহনকারী বিমানটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। যুবাদের বরণ করতে এয়ারপোর্টের বাইরে জড়ো হয় হাজারো মানুষ। বাংলাদেশ বাংলাদেশ স্লোগানে প্রকম্পিত হয় পুরো এলাকা এ সময়। আকবর আলীর দল এবং কোচদের গলায় ফুলের মালা পরিয়ে দেন বিমানবন্দরের ভেতরে ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। এছাড়া দলের সদস্যদের মুখে মিষ্টি তুলে দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এরপর বিশ্বকাপজয়ী দল সকলের উষ্ণ অভ্যর্থনা গ্রহণ শেষে বিসিবির বিশেষ চ্যাম্পিয়ন বাসে চেপে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে পৌঁছান। অধিনায়ক আকবর আলী ও টিম ম্যানেজমেন্ট বিমানবন্দরে সাংবাদিকদের সাথে আনুষ্ঠানিকভাবে কথা বলছেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে