‘বিশেষজ্ঞদের মতামত ছাড়া পদ্মা সেতুর রেল সংযোগে ত্রুটির বিষয়ে বলা যাচ্ছে না’

শুক্রবার, সেপ্টেম্বর ২৫, ২০২০,৫:৩৪ অপরাহ্ণ
0
30

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, বিশেষজ্ঞদের মতামত পাওয়ার পর পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পে ত্রুটির বিষয়ে বলা যাবে। এ বিষয়ে এখনই বলার সময় আসেনি। এটি এখনও প্রক্রিয়ার মধ্যে আছে।

পরিকল্পনামন্ত্রী গতকাল রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজনকে সাথে নিয়ে পদ্মা সেতুর মুন্সিগঞ্জের মাওয়া প্রান্তে রেল সংযোগ প্রকল্প পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

পরিকল্পনা মন্ত্রী বলেন, পদ্মা সেতু একটি জাতীয় প্রকল্প। সেতুর রেল সংযোগ প্রকল্পে ত্রুটি শব্দটির সঙ্গে আমরা একমত নই। যেহেতু এটি নিয়ে প্রশ্ন উঠছে তাই উচ্চতর পর্যায়ে আলোচনা করে ও বিশেষজ্ঞদের পরামর্শ নিয়ে এর সমাধান করা হবে।

রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন পরিকল্পনা মন্ত্রীর সাথে একমত পোষণ করে বলেন, পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পে আদৌ সমস্যা আছে কিনা, বিশেষজ্ঞদের মতামত ছাড়া তা এখনই বলা যাচ্ছে না।

এ সময় পদ্মা সেতুর প্রকল্প পরিচালক শফিকুল ইসলাম এবং পদ্মা সেতুর রেলসংযোগ প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার ব্রিগেডিয়ার জেনারেল আহমেদ জামিউল ইসলাম-সহ ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে