বিমানের শৌচাগারে আটকে গেলেন যাত্রী, তাৎক্ষণিক অবতরণের সিদ্ধান্ত

সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯,৮:৫২ পূর্বাহ্ণ
0
30

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ইউনাইটেড এয়ারলাইন্সের একটি বিমানের যাত্রাপথ পরিবর্তন করতে হয়েছে এক নারীর জন্য। জানা গেছে ওই বিমানেটি যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন ডিসি থেকে সান ফ্রানসিস্কো যাওয়ার কথা ছিল।

সে অনুসারে বিমান উড়েছিল আকাশে। কিন্তু এক নারী যাত্রী এমন কাণ্ড বাঁধালেন যে, বিমান সান ফ্রানসিস্কোর বদলে কলোরাডোর ডেনভারে নামাতে হলো।

জানা গেছে, মাঝ আকাশে বিমানের শৌচাগারে যান এক নারী যাত্রী। কিন্তু সমস্যা হয় বের হওয়ার সময়। দরজা কিছুতেই খোলা যায়নি। নারী যাত্রী শৌচাগারে আটকে গেছেন, সেটা বুঝতে পেরে বিমান কর্মীরা চেষ্টা করেন তাকে বের করে আনতে।  কিন্তু তারাও চেষ্টা করে দরজা কিছুতেই খুলতে পারেননি।

দরজা খুলতে না পারায় পাইলট যাত্রাপথ পরিবর্তন করে ডেনভারে বিমান অবতরণ করানোর সিদ্ধান্ত নেন। বিমান ডেনভারে নামার পর বিমানবন্দরের কর্মীরা এসে দরজা খুলে ওই নারীকে উদ্ধার করেন। এ ঘটনায় ইউনাইটেড এয়ারলাইন্স দুঃখ প্রকাশ করেছে। তারা জানিয়েছে, বিমানের শৌচাগারের দরজা ঠিক মতো কাজ করেনি, সে কারণে এই বিপত্তি।

টেলর কিম্বা নামে এক ব্যক্তি টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন। সেই ভিডিওতে দেখা যায়, ওই নারীকে বের করার জন্য শৌচাগারের দরজা বাইরে থেকে খোলার চেষ্টা করা হচ্ছে। ভিডিওতে শোনা যায়, এক কর্মী বলছেন, আমরা দরজা খোলার চেষ্টা করছি ম্যাডাম। খুব শিগগিরই আপনাকে বের করে আনব।

সব কিছু ঠিক করে বিমান সান ফ্রানসিস্কো পৌঁছায় রাত ১১টায়। বিমানটি সেখানে পৌঁছানোর নির্দিষ্ট সময় ছিল রাত ৮টা ৩৮ মিনিটে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে