বিভ্রান্ত না হয়ে দেশের মানুষকে টিকা গ্রহণে ধর্ম প্রতিমন্ত্রীর আহ্বান

সোমবার, ফেব্রুয়ারি ৮, ২০২১,৮:৪১ পূর্বাহ্ণ
0
15

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত টিকা সংক্রান্ত বিষয়ে বিভিন্ন  ভুল বা অসত্য তথ্য দ্বারা বিভ্রান্ত না হয়ে দেশের মানুষকে টিকা গ্রহণ করতে হবে। সরকার কোভিড-১৯ করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দেশের মানুষের স্বার্থ কল্যাণকে সর্বোচ্চ অগ্রাধিকার  দিয়ে আর্থিক, সামাজিক ও জনস্বাস্থ্য সুরক্ষা ব্যবস্থা গ্রহণ করেছে। এর ফলে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে সংক্রমণ ও মৃত্যুর হার অনেক কম হয়েছে।

          ধর্ম প্রতিমন্ত্রী গতকাল ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দেশব্যাপী শুরু হওয়া কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রমের অংশ হিসেবে উপজেলা স্বাস্থ্য বিভাগ, ইসলামপুর, জামালপুর আয়োজিত টিকা প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 

          ভ্যাকসিন পাওয়ায় অগ্রাধিকার প্রাপ্ত নাগরিকদের মধ্য হতে একজন বীর মুক্তিযোদ্ধা এবং ইসলামপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে টিকা প্রদান করে  তিনি এ কার্যক্রম উদ্বোধন করেন।

          এ সময় প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোভিড-১৯ সংক্রমণ ও মহামারি  পরিস্থিতি মোকাবিলা ও দেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন। প্রথম পর্যায়ে অক্সফোর্ডের ৭০ লাখ ডোজ  ভ্যাকসিন টিকা আমদানি করে অগ্রাধিকার তালিকা করে টিকা প্রদানের ব্যবস্থা করেছেন। পর্যায়ক্রমে দেশের সকল মানুষকে বিনামূল্যে টিকা প্রদান করা হবে। 

          উপজেলা নির্বাহী অফিসার এস এম মাজহারুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাছের, উপজেলা  পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবু তাহের প্রমুখ। 

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে