বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার পরীমনির বাসায়, নেওয়া হলো র‌্যাব সদর দপ্তরে

বুধবার, আগস্ট ৪, ২০২১,১১:৪২ অপরাহ্ণ
0
27
বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার পরীমনির বাসায়, নেওয়া হলো র‌্যাব সদর দপ্তরে

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব) চিত্রনায়িকা পরীমনিকে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে বনানীর তার বাসা থেকে আটক করেছে। পরীমনির বাসায় তল্লাশিতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধারের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে র‌্যাব সদর দপ্তরে। একটি মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়েছে জব্দ করা মাদকও।

আজ বুধবার বিকেল ৪টায় র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা পরীমনির রাজধানীর বনানীর বাসায় এ অভিযানে যান। সেখানে উপস্থিত ছিলেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটও।

সন্ধ্যা ৭টার দিকে র‌্যাবের গোয়েন্দা শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম পরীমনিকে নিজেদের জিম্মায় নেওয়ার তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেন। এরপর রাত সোয়া ৮টার দিকে বাহিনীর সদর দপ্তরে তাকে নিয়ে যাওয়া হয়।

এর আগে বিকাল ৪টার দিকে পরীমণি নিজের ভ্যারিফাইড ফেসবুক পেজ থেকে লাইভে আসেন। তিনি বলেন, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেকজনের একেক রকম পোশাক, চেহারা। তিনি আতঙ্কিত।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে