বিপুল পরিমাণ মদসহ আটক মডেল মৌ

সোমবার, আগস্ট ২, ২০২১,৭:০০ অপরাহ্ণ
0
4

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি) বিপুল পরিমাণ মদ ও বাসায় মদের বার রাখার অভিযোগে মডেল মরিয়ম আক্তার মৌকে আটক করেছে ।

রবিবার (১ আগস্ট) রাত ১টার দিকে তাকে আটক করে ডিবি। ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা (উত্তর) শাখার যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, ডিবি আটক করেন মডেল ফারিয়া মাহবুব পিয়াসাকে। অভিযান চালানো হয় বারিধারার ৯ নম্বর রোডে ফারিয়া মাহবুব পিয়াসার বাসায়। এ সময় তার বাসা থেকে জব্দ করা হয়েছে মদ, ইয়াবা, সিসাসহ বিভিন্ন সামগ্রী।

ডিবির অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মহিদুল ইসলাম পিয়াসাকে আটকের পর জানান, ফারিয়া মাহবুব পিয়াসার বাসায় অভিযান চালানো হয়েছে কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে। এ সময় বাসা থেকে পিয়াসাকে আটক করা হয়েছে বিপুল পরিমাণ মাদকসহ।

পরে পিয়াসাকে সঙ্গে নিয়ে ডিবি অভিযান চালায় মোহাম্মদপুরে মডেল মৌয়ের বাসায়। বিপুল পরিমাণ মদসহ বিভিন্ন মাদকদ্রব্য জব্দ করা হয়েছে সেখান থেকেও। তাকেও আটক করা হয়েছে।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে