বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখা যাবে যে ৩টি চ্যানেলে

শনিবার, ডিসেম্বর ৭, ২০১৯,৫:৫০ পূর্বাহ্ণ
0
19

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

জমকালোভাবে বিপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান করার চেষ্টা করছে ক্রিকেট বোর্ড। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবার নতুন আঙ্গিকে আয়োজিত হচ্ছে বিপিএল। তবে মাঠে গিয়ে তেমন বেশি সংখ্যক মানুষ এটি উপভোগ করতে পারবেন না। ফলে একটা বড় অংশকেই টিভির পর্দায় উপভোগ করতে হবে বিপিএল-এর উদ্বোধনী অনুষ্ঠান।

আগামী ১১ ডিসেম্বর বঙ্গবন্ধু বিপিএল শুরু হবে। এর ৩ দিন আগে আগামীকাল ৮ ডিসেম্বর হবে উদ্বোধনী অনুষ্ঠান। মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত সাড়ে পাঁচ ঘণ্টার ইভেন্টটি সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজ২৪। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন। সাংবাদিকদের তিনি বলেন, আগে যা দেখা যায়নি, এবারের বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে তাই দেখানো হবে। ৩টি চ্যানেলে আমরা সেগুলো দেখাব। গাজী টিভি, মাছরাঙা টিভি ও নিউজ২৪ নান্দনিক উপস্থাপনাগুলো সরাসরি সম্প্রচার করবে।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জমকালো উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে মঞ্চে থাকবেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বাংলাদেশের জেমস ও মমতাজের পাশাপাশি সঙ্গীত পরিবেশন করবেন বলিউডের সনু নিগম ও কৈলাশ খের। অুনষ্ঠান শুরু হবে বিকেল সাড়ে চারটায়। শেষ হবে রাত ১০টায়। দুপুর আড়াইটায় গেট খুলে দেয়ার পর বন্ধ করে দেয়া হবে সাড়ে পাঁচটায়।

অনুষ্ঠানের টিকিটের দাম ধরা হয়েছে সর্বনিম্ন এক হাজার টাকা থেকে সর্বোচ্চ ১০ হাজার টাকা। মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন বুথ এবং মিরপুরের সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে টিকিট। সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা ছয়টা পর্যন্ত টিকিট কিনতে পারবেন দর্শকরা। বিসিবির পক্ষ থেকে জানানো হয়েছে, ক্লাব হাউজের টিকিটের মূল্য এক হাজার টাকা। গ্রান্ড স্ট্যান্ডের টিকিট আড়াই হাজার টাকা। আর গ্রাউন্ড সিটিংয়ে বসে অনুষ্ঠান উপভোগ করতে হলে গুণতে হবে ১০ হাজার টাকা।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে