বিদেশিদের বিনিয়োগে আগ্রহী করতে শিল্প উদ্যোক্তাদের অগ্রণী ভূমিকা রাখতে হবে

শুক্রবার, জানুয়ারি ২৯, ২০২১,১০:৪৫ পূর্বাহ্ণ
0
11

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বিদেশিদের বিনিয়োগে আগ্রহী করতে শিল্প উদ্যোক্তাদেরকে অগ্রণী ভূমিকা রাখতে হবে। শিল্প প্রতিষ্ঠান উন্নয়নে সরকার সকল সুযোগ সুবিধা প্রদানে বদ্ধপরিকর। ঢাকা ও এর আশপাশে বিশেষ করে নারায়ণগঞ্জ ও নরসিংদী এলাকায় শিল্প প্রতিষ্ঠান পূর্বের যে কোনো সময়ের চেয়ে সাবলীলভাবে চলছে, কোনো প্রকার বাধা বিঘ্ন ছাড়াই।

          গতকাল নরসিংদী জেলার মাধবদীতে মিথিলা টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেড আয়োজিত লিড প্লাটিনাম এচিভমেন্ট/অর্জন সেলিব্রেশন ও সিল উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মিথিলা গ্রুপের চেয়ারম্যান আজহার খান।

          মন্ত্রী বলেন, লিড প্লাটিনাম এচিভমেন্ট/অর্জন শুধু মিথিলা গ্রুপেরই নয়, এই অর্জন আমাদের দেশের। এই সেলিব্রেশন আমাদের সবার। মিথিলা টেক্সটাইল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মতো পরিবেশবান্ধব শিল্প প্রতিষ্ঠান গড়ে তুলতে লিড প্লাটিনাম অর্জনে দেশের সকল শিল্প প্রতিষ্ঠানকে সচেষ্ট থাকার আহ্বান জানান তিনি।

          অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য শফিউল ইসলাম মহিউদ্দিন ও নজরুল ইসলাম বাবু। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মিথিলা গ্রুপের পরিচালক মোঃ মাহবুব খান হিমেল।

          অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বাংলাদেশ টেক্সটাইল মিলস্ এসোসিয়েশনের সহসভাপতি আবদুল্লাহ আল মামুন, বিজিএমইএ’র সহসভাপতি মসিউল আলম সজল, ঢাকা উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এম মান্নান কচি বক্তব্য রাখেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে