বিত্তবানদের আরও সাহায্য নিয়ে এগিয়ে আসতে এমপি লুৎফুন নেসার আহ্বান

সোমবার, জুলাই ১৯, ২০২১,১১:৩৫ পূর্বাহ্ণ
0
8

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

গতকাল ১৮ জুলাই দুপুরে ঢাকাস্থ সেগুনবাগিচা স্কুলের সামনে নারী ঐক্য পরিষদের সভাপতি লুৎফুন নেসা খান এমপি’র উদ্যোগে দুস্থ নারী-পুরুষদের নগদ অর্থ এবং মাস্ক প্রদান করা হয়। স্বাস্থ্যবিধি মেনে এসব কর্মসূচিতে নারী ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক শাহানা ফেরদৌসী লাকী এবং প্রচার সম্পাদক জাহেদা আক্তার উপস্থিত ছিলেন।

কর্মসূচিতে ভার্চুয়ালী অনলাইনের মাধ্যমে বক্তব্য রাখেন লুৎফুন নেসা খান এমপি। করোনাকালীন এই সময়ে বিত্তবানদের আরও সাহায্য নিয়ে এগিয়ে আসার আহ্বান জানান। তিনি আরও বলেন জনসাধারণকে সতর্ক হওয়া, স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পড়ার অভ্যেস বজায় রাখতে বলেন।

উল্লেখ্য গত ১৭ জুলাই সকাল ১১টায় ঢাকার কমলাপুর সরদার কলোনী, মিরপুরের পল্লবী এবং শান্তিনগরে নারী ঐক্য পরিষদের উদ্যোগে দুস্থ নারী-পুরুষদের নগদ অর্থ এবং মাস্ক প্রদান করা হয়। স্বাস্থ্যবিধি মেনে এসব কর্মসূচিতে নারী ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক শাহানা ফেরদৌসী লাকী এবং প্রচার সম্পাদক জাহেদা আক্তার, এ্যাড. তাহমিনা উপস্থিত ছিলেন। কর্মসূচিতে গৃহকর্মী, রিক্সা চালক, সুইপার, সবজী বিক্রেতাদের মাঝে নগদ অর্থ এবং মাস্ক বিতরণ করা হয়।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে