বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের নতুন ধারাবাহিক নাটক ‘বাঘবন্দি’

সোমবার, ডিসেম্বর ১২, ২০২২,১২:৫৯ অপরাহ্ণ
0
61

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

বাংলাদেশ টেলিভিশন (বিটিভি) চট্টগ্রাম কেন্দ্রের পর্দায় মঙ্গলবার (২৯ নভেম্বর) হতে নতুন ধারাবাহিক নাটক ‘বাঘবন্দি’র সম্প্রচার শুরু হয়েছে। সপ্তাহে তিন দিন এটি দেখানো হচ্ছে। প্রতি মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত সাড়ে নয়টা প্রচারিত হচ্ছে নাটকটি। ২৬ পর্বের ধারাবাহিকটি পরিচালনা করেছেন রিয়াদ বিন মাহবুব।

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশীদ অপু, রফিউল কাদের রুবেল, আব্দুল হাদি, রহিমা খাতুন লুনা, আশরাফুল করিম সৌরভ, রিতুপর্ণা সেনগুপ্ত, মো. ফোরকান, শোভরাজ চৌধুরী আইয়ুব, বাপ্পি হায়দার, অহনা, শ্রেয়সী, ইফ্রাদুল হক আবেদ,  ইউনুস রানা, আবু তাহের সায়মন, কমল বড়ুয়া, মোহাম্মদ আলী, মিনা ত্রিশানা, মাইশা, রাকিব, তানবীর পিয়াল, আকিব প্রমুখ।

নাটকটি গ্রামীণ হাস্যরসে ভরপুর কমেডি নাটক। চট্টগ্রাম ও নোয়াখালীসহ বিভিন্ন ভাষার মিশেলে প্রাণবন্ত হয়েছে চিত্রনাট্যটি। রিয়াদ বিন মাহবুব বলেন, ‘মূলত গ্রামীণ সমাজের এক সময়ের জনপ্রিয় খেলা ‘বাঘবন্দি’ নিয়ে বিভিন্ন ঘটনা আবর্তিত হয়েছে। নাটকটি দেখে দর্শক মজা পাবে এটা হলফ করে বলা যায়।’

নাটকটির সার্বিক তত্বাবধানে রয়েছেন বিটিভি চট্টগ্রাম কেন্দ্রের জেনারেল ম্যানাজার (জিএম) মাহফুজা আক্তার ও প্রযোজনা করেছেন আবদুল্যা আল মামুন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে