বিজয় দিবসে গাজীপুর ১৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুব খানের ফুলেল শ্রদ্ধা

শনিবার, ডিসেম্বর ১৯, ২০২০,৯:৪৫ পূর্বাহ্ণ
0
37

[ + ফন্ট সাইজ বড় করুন ] /[ - ফন্ট সাইজ ছোট করুন ]

আজহারুল ইসলাম জনি (গাজীপুর): গত ১৬ ডিসেম্বর (বুধবার) বাংলাদেশের ৪৯ তম জন্মদিনে জাতীয় স্মৃতিসৌধে গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সঞ্জিত মল্লিক বাবুর নেতৃত্বে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ১৪ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মাহাবুব খান রুবেল। এ সময় মহানগর স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি শাজাহান মন্ডল, সদর থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি পদপ্রার্থী কামরুল ইসলাম, ১৮ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাজিদুল ইসলাম সোহাগ ও বিভিন্ন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মাহাবুব খান রুবেল এক সাক্ষাৎকারে বক্তব্যের শুরুতেই তিনি বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা সহ সকল শহীদদের শ্রদ্ধাভরে স্বরণ করেন। তিনি বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দেশপ্রেম, আদর্শ ও সঠিক নেতৃত্ব দানের বিনিময়ে দীর্ঘ ৯ মাস ধরে রক্তক্ষয়ী যুদ্ধের পরে এবং ৩০ লাখ শহীদের রক্ত ও ২ লাখ মা বোনের সম্ভ্রম হানির বিনিময়ে ১৯৭১ সালের ১৬ ই ডিসেম্বরে আমরা পেয়েছি একটি স্বাধীন দেশ যার নাম বাংলাদেশ।

বঙ্গবন্ধুকে হত্যা করে ঘাতকেরা ভেবেছিলো বাংলাদেশের ইতিহাস থেকে বঙ্গবন্ধুর নাম চিরতরে মুছে দিবে, কিন্তু তারা ভুলে গিয়েছিল যে বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। বঙ্গবন্ধু ও বাংলাদেশ দুটি অবিচ্ছেদ্য নাম। কোনটি থেকে কোনটি বাদ দেওয়া যাবে না। সারাজীবন বঙ্গবন্ধু থাকবে প্রতিটি মানুষের অন্তরে। এখনো বাংলাদেশকে নিয়ে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করার চেষ্টা করছে, তিনি সেই মহলকে হুশিয়ারি দেন এবং সকল মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগের সকল ইউনিটকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। তিনি সকলের কাছে বঙ্গবন্ধু সহ বাংলাদেশকে স্বাধীন করতে সকল শহীদ এবং সকল মুক্তিযোদ্ধার জন্য দোয়া চান।

এসময় তিনি বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান তিনি যেন বাংলাদেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিনত করতে পারেন।  পরিশেষে তিনি সঞ্জিত মল্লিক বাবুসহ তার ও সকলের জন্য দোয়া প্রার্থনা করেন।

বিঃদ্রঃ মানব সংবাদ সব ধরনের আলোচনা-সমালোচনা সাদরে গ্রহণ ও উৎসাহিত করে। অশালীন ও কুরুচিপূর্ণ মন্তব্য পরিহার করুন। এটা আইনত দণ্ডনীয় অপরাধ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে